১০ বছরের ছোট স্বামী নিক! পথটা কঠিন না রোমাঞ্চকর! জানালেন প্রিয়ঙ্কা

২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাস (Nick Jonas)-এর চার হাত এক হয়েছিল। বয়সে প্রায় ১০ বছর ছোট পাত্রকে বিয়ের জন্য নির্বাচন করেছিলেন প্রিয়াঙ্কা। সেই নিয়ে কম বিতর্কের মুখে পড়তে হয়নি প্রিয়াঙ্কা এবং নিককে। দুজনের বয়সের এত বেশি তফাতের জন্য নানান রকম কথাও শুনতে হয়েছে এই সেলিব্রিটি জুটিকে। অনেকেই বলেছিলেন এই সম্পর্ক বেশিদিন টিকবে না। কিন্তু সেই সমস্ত নিন্দুকের মুখে ছাই দিয়ে দাম্পত্য জীবন বেশ উপভোগ করে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। 10 years age gap between Priyanka Chopra and Nick Jonas it’s more of an adventure than hurdle said actress.

কিন্তু এখন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সম্পর্ক নতুন প্রজন্মের কাছে এক ধরনের ইনস্পিরেশনের গল্প শোনায়। যে সমস্ত সম্পর্কে বয়স বাধা হয়ে দাঁড়ায় সেই সমস্ত সম্পর্ককে সাহস যোগায় প্রিয়াঙ্কা এবং নিকের এই অসম বয়সের প্রেমের গল্প। প্রথমে নিক এবং প্রিয়াঙ্কা চোপড়ার এই সম্পর্ককে ঘিরে যথেষ্ট বিতর্কের সৃষ্টি হলেও বিয়ের পর তারা কিন্তু কাপল্ গোলস্ তৈরি করেছেন। তাদের সম্পর্কে সীলমোহর পড়ার পরে অনেকেই স্বীকার করতে বাধ্য হয়েছেন যে, নাঃ বয়স কেবলমাত্র একটি সংখ্যা, ভালোবাসায় বয়স কখনোই বাধা নয়।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তাদের সম্পর্ক নিয়ে নতুন প্রজন্মের কাছে এক ধরনের ইনস্পিরেশনাল বার্তা এনেছে। অভিনেত্রী বলেছেন অপরদিকের মানুষটিকে চেনা কখনোই কঠিন কাজ নয়। বরং সেটা অত্যন্ত রোমাঞ্চকর একটি কাজ। একটি সম্পর্কের মধ্যে সমঝোতা থাকাটা অত্যন্ত জরুরী। একে অপরের ভালোলাগা, খারাপ লাগা, অভ্যেস সবকিছুকেই সম্মান করতে হবে। নিজের ভালোলাগা, খারাপ লাগা গুলিকে সব সময় প্রাধান্য না দিয়ে পাশের মানুষটিকে ভালোলাগার কিংবা খারাপ লাগা গুলিকেও জানতে হবে, চিনতে হবে, বুঝতে হবে।

অভিনেত্রী আরও জানিয়েছেন, একজন ভালোবাসার মানুষ পাওয়া ভাগ্যের ব্যাপার। পাশের জনকে পাওয়া খুব বড় ব্যাপার। পেশাগত জীবন বাদ দিয়ে প্রিয়াঙ্কা যতটা সম্ভব নিজেকে ভালো রাখার চেষ্টা করেন। আর সেই চেষ্টার মধ্যে জড়িয়ে থাকেন নিকও। কোয়ারেন্টাইন পর্বে প্রিয়াঙ্কা জানান তিনি এবং নিক এইসময় অনেকটাই পরস্পরের কাছে আসতে পেরেছেন। পেশাগত কারণে যে সময়টা একে অপরকে দিতে পারতেন না, করেন্টিন পর্বে তা তারা দুজনেই উসুল করে নিয়েছেন।

২০১৭ সালে হলিউডের যে পেশাগত যাত্রা শুরু হয়েছিল প্রিয়াঙ্কার সেই যাত্রা ক্রমশ ঊর্ধ্বগামী। হলিউডের ছবি করার পাশাপাশি সম্প্রতি নেটফ্লিক্সে রাজকুমার রাও এর সঙ্গে দ্য হোয়াইট টাইগার নামে একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি।