ঢাকের তালে জিৎ, রুক্মিণীর সঙ্গে জমিয়ে নাচছেন আবীর! প্রকাশ্যে ভিডিয়ো

এর আগে বাংলা ছবিতে আবির রুক্মিণী কে একসাথে দেখেনি দর্শক। রুক্মিণীর (Rukmini) সাথে বারবার স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে দেবকে। আবার বাংলা ছবিতে দেব, জিৎ, অঙ্কুশ কে ঢাকের তালে কোমর দোলাতে দেখেছে আপামর দর্শক। কিন্তু আবিরকে এ ধরনের দৃশ্য কখনো দেখা গেছে কি? মনে তো হয় না। তবে এবার দেখা যাবে।

ঢাকের তালে কোমর দুলিয়ে নাচলেন আবির তাও আবার জিৎ(Jeet) ও রুক্মিণীর সঙ্গে। কিন্তু এমন একটি দৃশ্য কল্পনা করতে পারবে কি! বিশ্বাস হবে, তবে তার জন্য দেখতে হবে ‘সুইজারল্যান্ড’ ছবির ‘ঢাক বাজা, কোমর নাচা’ গানটির ভিডিও (Dhak baaja komor nacha song)। পুজোর আগেই মুক্তি পেয়েছে জিৎ আবির রুক্মিণী অভিনীত সুইজারল্যান্ড (Switzerland movie) ছবিটি। এবারে আবিরের সঙ্গে প্রথম জুটি বাঁধলেন রুক্মিণী।

‘ঢাক বাজা, কোমর নাচা’ গানটির দৃশ্যায়নে দুর্গাপুজো হচ্ছে এমনটাই দেখা যাচ্ছে। আর সেখানে ঢাকের তালে কোমর দোলাচ্ছে জিৎ রুক্মিণী ও আবির। ছবির গানে সাধারণত আবিরকে সেভাবে নাচতে দেখেনি দর্শক। তবে এবার এই ছবিতে রীতিমতো পাল্লা দিয়ে নাচতে দেখা গেছে আবিরকে। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন।

করোনা আবহে বহু ছবি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়ার মতো সিদ্ধান্ত নিয়েছে। বাংলা হিন্দি বহু ছবি মুক্তি পেয়েছে এই নতুন মঞ্চে। সেই মুহূর্তে দাঁড়িয়ে এই ধরনের বড় বাজেটের ছবি কে কেন অনলাইন প্লাটফর্ম এ রিলিজ করার সিদ্ধান্ত নেওয়া হলো না সে নিয়ে দ্বিধা রয়েছে দর্শকদের মনে।

করোনা পরিস্থিতিতে বহু ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হচ্ছে। এই ছবিটি জিতের প্রযোজনা সংস্থার ছবি। জিৎ প্রযোজিত সুইজারল্যান্ড ছবিটিও এই পরিস্থিতির চাপে স্থগিত রাখা হয়েছিল।পুজোর আগে সিনেমা হল খোলার সিদ্ধান্ত নেওয়া হলেও স্থগিত রাখা হয়েছিল বহু বিগ বাজেটের ছবি। জীত আবির রুক্মিণী অভিনীত সুইজারল্যান্ড ছবিটিও পুজোর আগে মুক্তি পাচ্ছে না। তবে পুজোর গান হিসেবে দর্শকদের কথা মাথায় রেখে রিলিজ করা হয়েছে ছবির ঢাক বাজা কোমর নাচা গানটি। অবশ্য এর আগে ছবির প্রথম লুকের পোস্টার প্রকাশিত হয়েছিল বছরের শুরুর দিকে।

ঢাক বাজা কোমর নাচা গানটির মিউজিক করেছেন স্যাভি। এর আগে ঘরে এবং বাইরে ছবির মিউজিক করেছিলেন তিনি।সুইজারল্যান্ড ছবিটির পরিচালক সৌভিক কুন্ডু। এবার দেখার পালা কেমন হবে ছবিটি।

Abir Jeet Rukmini New Bengali Film Switzerland Dhak baaja komor nacha song released
Abir Jeet Rukmini New Bengali Film Switzerland Dhak baaja komor nacha song released