খেলায় মাতলেন নুসরত, ভিডিও দেখে নেটিজেনদের বক্তব‍্য, ‘এসব করে তৃণমূলের কি লাভ হচ্ছে?’

নুসরাত জাহানকে (Nusrat Jahan) নিয়ে সমালোচনার যেন শেষ নেই। তার ফ্যান ফলোয়ার্স যেমন প্রচুর তেমনই তার সমালোচকের সংখ্যা অগণিত। নতুন একটি ঘটনা নিয়ে ফের সমালোচনার মুখে পড়লেন সাংসদ অভিনেত্রী নুসরাত। সফট টয় নিয়ে খেলায় মেতে ওঠার একটি ভিডিও অভিনেত্রী শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই থেকেই যত সমালোচনার সৃষ্টি। সেই ভিডিও কে নিয়েই নতুন করে ট্রোলের মুখে নুসরাত জাহান। Actress and TMC leader Nusrat trolled again for playing with soft toys.

সম্প্রতি সফট টয় নিয়ে বেশ কিছু ফটোশুট নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মেলে ধরে ছিলেন অভিনেত্রী। এরপর সেই ফটোশুটের ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও দেখে কেউ কেউ প্রশ্ন করেছেন এই ভিডিও কিভাবে নুসরাতের রাজনৈতিক পার্টি কে সাহায্য করতে পারে! কেউ তো আবার অভিনেত্রীকে প্রতিবন্ধী বলে ব্যঙ্গ করেছেন। তবে এই ভিডিও শেয়ার করার পর অনুরাগীরা অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

এই ঘটনার বেশ কিছুদিন আগে অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে দেখা যাচ্ছিল অভিনেত্রী একটি বুদ্ধ মূর্তির ছবি আঁকছেন। সেই ছবি দেখিয়ে সমালোচকরা মন্তব্য করেছিলেন আবার কার ছবিতে তুলি বোলাচ্ছেন অভিনেত্রী। ছবি কেনার লোক আছে তো! এই সমস্ত কুৎসিত প্রশ্নে নুসরাতকে বিদ্ধ করেছিলেন তার সমালোচকরা। এর আগে দুর্গাপূজার সময় প্যান্ডেলে গিয়ে ঢাক বাজানো নিয়ে আরো একবার সমালোচনার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। ভিন্ন ধর্মের মানুষ হয়ে কেন হিন্দুদের পূজায় গিয়ে ঢাক বাজাবেন, এই প্রশ্ন তুলে রীতিমতো শোরগোল ফেলেছিলেন এক শ্রেণীর মানুষ।

পুজোর আগে হাতে ত্রিশূল নিয়ে কপালে ত্রিনয়ন এঁকে মা দুর্গার সাজে ফটোশুট নিয়েও একরাশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল নুসরাত জাহান কে। ভিন্ন ধর্মের মানুষ হয়ে কেন মা দুর্গার সাজে ছবি তুলবেন তিনি! প্রশ্ন উঠেছিল এই নিয়ে। এরপরে শ্বশুরবাড়িতে একটি পুজোয় কপালে সিঁদুরের টিকা পরে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করলে সেই নিয়েও রোলের শিকারের মুখোমুখি হতে হয় অভিনেত্রী কে। এরপরে সম্প্রতি যশ এর সঙ্গে ঘনিষ্টভাবে ফটোশুটের কারণে আরো একবার সমালোচনার সামনে পড়তে হয় নুসরাত কে। সমালোচনা যেন নুসরাত এর পিছু ছাড়ছে না। যাই করছেন তাই নিয়েই সমালোচনা তাঁকে তাড়া করে বেড়াচ্ছে। কিন্তু এই নিয়ে খুব একটা চিন্তিত নন নুসরাত। সম্প্রতি ‌’স্বস্তিক সংকেত’ ছবির শুটিং সেরে ফিরেছেন কলকাতায়।