ছোট্ট ইউভানকে দিদার কাছে রেখে, রাজের সঙ্গে লেটনাইট পার্টিতে অন্তরঙ্গ শুভশ্রী

সোশ্যাল মিডিয়া জুড়ে ঘন ঘন ছবি আপলোড করেন রাজ এবং শুভশ্রী। যে কোনো পারিবারিক অনুষ্ঠান হোক কিংবা ছবির প্রমোশন সব ধরনের অনুষ্ঠানের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে দেখা যায় রাজ এবং শুভশ্রীকে (Subhashree Ganguly)। এবারে রাজ (Raj Chakraborty) ও শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ল লেট নাইট পার্টির ছবি।

মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর পোস্ট করা বেশিরভাগ ছবিতেই দেখতে পাওয়া যায় এবং শুভশ্রীর নতুন সদস্য কে। কিন্তু এবারের ছবিতে আদরের ইউভান বাদ। তার বদলে শুভশ্রী এবং রাজের সঙ্গে ফ্রেমে দেখা গিয়েছে তাদের বন্ধু বান্ধবদের। ফ্রেমে ধরা পড়েছেন পার্নো মিত্র। শুভশ্রীর সঙ্গে এই লেট নাইট পার্টিতে উপস্থিত ছিলেন তার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।

এই দিন শহরের এক নামী পানশালায় রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী গিয়ে উপস্থিত হন বন্ধু বান্ধবদের নিয়ে। লেট নাইট পার্টি’-তে আলোর রোশনাই এ মেতে উঠেছেন টলিউড ডিভা। রাজের সঙ্গে এবং বাকি বন্ধুদের সঙ্গে ছবি তুলে সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছেন শুভশ্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও সেই দিনের পার্টি মুড এর ছবি আপলোড করেছেন অভিনেত্রী।

বর্ধমানের রাজবাড়ীতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল শুভশ্রীর। সেখানে গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের সমস্ত আচার অনুষ্ঠানের ছবি নিয়ম করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন অভিনেত্রী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোডের অভিনেত্রীর দিনকে দিন বাড়ছে। এরপর মাতৃত্ব কালীন অবস্থায় নিজের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। এরপর যেদিন মা হলেন সেদিনই ছেলের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে দেখা গিয়েছিল রাজ চক্রবর্তী কে। এরপর থেকে প্রায় প্রতিদিনইছোট্ট আদরের ছেলের সঙ্গে কোন না কোন ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে এই সেলিব্রিটি জুটিকে।

রাজ-শুভশ্রীর আদরের ছেলে ইউভানের বয়স মাত্র ৩ মাস। আর এর মধ্যেই রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে এই একরত্তি। বড়দিনের দিন মা-বাবার সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছিল এই খুদে তারকা কে। শুধু তাই নয় ইউভানের একটি সিঙ্গেল ছবি দারুণভাবে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে ছোট্ট ইউভান একটি গিফট বক্স থেকে উঁকি মারছে। এই ছবি দেখে রাজ এবং শুভশ্রীর অনুরাগীরা ইউভান কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।