মাদক মামলায় বড়সড় ধাক্কা, Arjun-র বোন Komal-কে ডেকে পাঠাল NCB

সম্প্রতি বলিউডের (Bollywood) মাদক চক্রে নাম জড়ায় অভিনেতা অর্জুন রামপালের (Arjun Rampal)। তারপর থেকেই দু বার নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসে (NCB) ডেকে পাঠানো হয় অভিনেতা অর্জুন কে। মাদকচক্রের বলিউডের জড়িয়ে থাকার বিষয়ে তদন্ত করতে করতে হঠাৎই তদন্ত বাঁক নেয় অন্য দিকে। অর্জুন রামপালের পর নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিস থেকে ডেকে পাঠানো হয় অর্জুনের বোন কোমল রামপাল (Komal Rampal) কে। বলিউডের মাদকচক্র সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্যই এনসিবির তরফ থেকে এই সমন পাঠানো হয়েছে বলে জানা যায়। after Arjun Rampal sister Komal Rampal summoned by NCB for Bollywood drug case.

সম্প্রতি এই খবর এ এন আই সংবাদ সংস্থার তরফ থেকে প্রকাশিত হলে এই নিয়ে আবারো জোর জল্পনা শুরু হয়ে যায়। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই বলিউডের মাদক চক্রে নাম জড়ায় অর্জুন রামপালের। অভিনেতার নাম জড়ালে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসাররা অর্জুনের মুম্বাইয়ের একাধিক বাড়িতে দীর্ঘ ৫ ঘন্টা ধরে তল্লাশি চালায়। যদিও তখনো অর্জুন এর বিরুদ্ধে মাদক সংক্রান্ত কোনো সন্দেহজনক প্রমাণ এনসিবির অফিসারদের হাতে আসেনি। তবে সেই মুহূর্তে জিজ্ঞাসাবাদের জন্য অভিনেতার গাড়িচালককে হেফাজতে নেয় এনসিবি।

বলিউড যে মাদকাসক্ত তা বহুদিন ধরেই কানাঘুষো শোনা যেত। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তা আরও প্রকট হল। হাতের সামনে উঠে এলো নানান তথ্য প্রমাণ। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী দীপিকা পাডুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সহ প্রায় ২০ জনের নামের একটি তালিকা নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর হাতে এসে পৌঁছায়। সেই তালিকা অনুযায়ী এনসিবির অফিসে জিজ্ঞাসাবাদের জন্য ডাক পড়ে দীপিকা এবং সারা আলি খানের।

ক্রমেই এই মাদক চক্রে জড়িয়ে থাকা সেলিব্রিটিদের নাম এক এক করে প্রকাশিত হতে থাকে। কিছুদিনের মধ্যে এই মাদক চক্রে জড়িয়ে থাকার কারণে নাম ওঠে অর্জুন রামপালের। এরপরে এনসিবির তরফ থেকে অর্জুন রামপাল এবং তার বান্ধবী গ্যাব্রিয়েলার কাছে সমন যায়। কিছুদিনের মধ্যেই গ্রেপ্তার করা হয় দক্ষিণ আফ্রিকার নিবাসী গ্যাব্রিয়েলার দাদা কে। এনসিবির অফিসে দুবার অর্জুন এবং গাব্রিয়েলাকে ডেকে জেরাও করা হয়েছে ইতিমধ্যেই। এইসব ঘটনার মধ্যে জড়িয়ে যাওয়ার মধ্যেই বর্তমানে অর্জুন রামপালের ছবির কাজ শুরু হয়ে গিয়েছে। ধাকড় ছবিতে কঙ্গনা রানাওয়াত এর সঙ্গে অর্জুন রামপাল কে দেখা যাবে। সেই ছবিরই কাজ শুরু করেছেন অর্জুন। জানিয়েছেন কঙ্গনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে তিনি খুব খুশি।