যৌনপল্লীর ‘পতিতা’র চরিত্রে আলিয়া ভাট, অবশেষে মুক্তি পেল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’র ট্রেলার

Alia Bhatt, Gangubai Kathiawadi Teaser Released
Alia Bhatt, Gangubai Kathiawadi Teaser Released

পরিচালক সঞ্জয় লীলা বনশালি এবং বনশালি প্রোডাকশন নির্মিত নতুন ছবি গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি (Gangubai Kathiawadi)। সেখানেই অভিনেত্রী হিসেবে আলিয়া ভাটকে (Alia Bhatt) দেখা যায় যৌনপল্লীর পতিতা চরিত্রে কাজ করতে। কামাথিপুরার বারবনিতা গাঙ্গুবাঈ এর চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন অভিনেত্রী আলিয়া তার প্রমাণ টিজারে পাওয়া যাচ্ছে বর্তমানে। সাদা চুরিদার, কপালে বড় লাল টিপ এবং এক অসাধারণ ব্যক্তিত্ব নিয়ে দেখা মিলছে আলিয়া ভাটের। Alia Bhatt, Gangubai Kathiawadi Teaser Released.

Alia Bhatt acted film, Gangubai Kathiawadi Teaser Released
Alia Bhatt acted film, Gangubai Kathiawadi Teaser Released

অভিনেত্রী হিসেবে আলিয়াকে (Alia Bhatt) যে চরিত্রে এতোকাল দেখে এসেছেন দর্শক মহল এবারে একদম আলাদা চরিত্র দেখা যাচ্ছে তাকে। যা দর্শকদের মন ছুঁয়ে যাবে অনায়াসে। নিজের কাজের প্রতি নিজের বেশ সন্তুষ্ট বলেই দেখা যাচ্ছে আলিয়াকে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ছবির পোস্টার এবং টিজার শেয়ার করেছেন অনুরাগীদের সাথে যা মুহূর্তের মধ্যে ভাইরাল তো হয়েছে বটেই সাথে ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে এখনই।

তবে একথাও শোনা যাচ্ছে যে, গাঙ্গুবাঈ (Gangubai Kathiawadi)-এর পুত্র বাবুজি রাউজি শাহ এই ছবি প্রোডাকশন এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তার কথায় ছবিটির মাধ্যমে তার গোপনীয়তা লঙ্ঘন হয়েছে। রাউজি আইনজীবীর বক্তব্য এই ছবিটি প্রকাশ্যে আসার পর থেকে এলাকায় থাকা অসম্ভব হয়ে উঠেছে। এমনকি নানারকম গুজবের মুখে তাদের পড়তে হয়েছে। শাহের কথায় ছবিটির মাধ্যমে তার ব্যক্তিগত স্বাধীনতার প্রতি খর্ব করা হয়েছে। এবং আদালতের কাছে তিনি অভিযোগ জানায় যে ৭ই জানুয়ারির মধ্যে এর জবাব দিতে হবে।

তবে একথা সত্য যে করোনা পরিস্থিতির জেরেই ছবিটি মুক্তি পেতে দেরি হয়। তবে এই বছরে ১১ ই সেপ্টেম্বর ছবিটি মুক্তি হবার কথা আপাতত ঠিক হয়েছে। মুম্বাইয়ের কামাথিপুরার পতিতা ছিলেন গাঙ্গুবাঈ। এই পতিতালয় কে বাঁচাতে গাঙ্গুবাঈ (Gangubai Kathiawadi) প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুর মুখোমুখি সাক্ষাৎ করে ছিলেন এমন কথাও জানা যায়। তবে অনুরাগীদের জন্য আশার আলো এটাই যে এই বছরে ছবিটি সিনেমা হলে বসে দেখতে পাওয়ার সুযোগ রয়েছে দর্শকদের কাছে।