Dislike-এর বিশ্বরেকর্ড গড়লেন আলিয়া এবং মহেশ, ‘সড়ক-2’ ট্রেলারের

প্রত্যাশামতোই সুশান্ত সিং রাজপুতের ফ্যানেদের এবং নেটিজেনদের রোষের মুখে পড়ল আলিয়া ভাট এবং মহেশ ভাটের ‘সড়ক-2’ (Sadak-2) ট্রেলার। ‘সড়ক-2’ সিনেমার ট্রেইলার মুক্তি পেতেই নেটিজেনদের তীব্র রোষের মুখে পড়ল। সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘দিল বেচারা’ সিনেমা ট্রেইলার মুক্তি পেতেই কম সময়ে সর্বোচ্চ লাইক (Like)-এর বিশ্বরেকর্ড গড়েছিল। এবার বিশ্ব রেকর্ড গড়ল মহেশ ভাট এবং আলিয়া ভাটের ‘সড়ক-2’ টু সিনেমা। তবে লাইক-এর দিক থেকে নয়, ডিজলাইক-এর লাইকের দিক থেকে।

আগেই সুশান্ত সিং রাজপুতের ভক্তরা মহেশ ভাট পরিচালিত এই ছবিটি বয়কটের ডাক দিয়েছিল। সোশ্যাল মিডিয়াতে ছবিটি বয়কটের জন্য অসংখ্য পোস্ট শেয়ার করেছিল নেটিজেনরা। এবার তারই পূর্ণ প্রতিফলন দেখা গেল ছবিটির ট্রেলার। ট্রেলার মুক্তির মাত্র পাঁচ-ছয় ঘণ্টার মধ্যেই ‘সড়ক-2’ টু গড়ে ফেলল ডিজলাইকের বিশ্ব রেকর্ড। যেটা ইউটিউব-এর ইতিহাসে সবথেকে বেশি ডিজলাইক পাওয়া সিনেমার ট্রেলার। সত্যি দেখিয়ে দিল সুশান্তের ভক্তরা!

উল্লেখ্য, এ পর্যন্ত ইউটিউব-এর ইতিহাস সবচেয়ে বেশি ডিসলাইক পাওয়া সিনেমার ট্রেলার ছিল হলিউডের সিনেমা ঘোস্টবাস্টার্স। ঘোস্টবাস্টার্স ট্রেলার ডিসলাইক পেয়েছিল 1.1 মিলিয়ন। ‘সড়ক-2’এর ট্রেইলার মাত্র 6 ঘন্টায় ডিসলাইক পেল 1.6 মিলিয়ন। এখনো পর্যন্ত সড়ক টু ডিসলাইক পেয়েছে 7.7 মিলিয়ন। মনে করা হচ্ছে এটি 10-15 মিলিয়ন ছাপিয়ে যেতে পারে।

রিয়া চক্রবর্তী সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরই সুশান্তের ভক্তরা শুরুতেই ভাট পরিবারের উপর ক্ষুব্ধ। আর এর সঙ্গে যুক্ত হয়েছে আলিয়া ভাটের করা সুশান্তের বিরুদ্ধে কিছু মন্তব্য। সঙ্গে তো রয়েছেই টেরোরিজমের তকমা। নেটিজেনদের মতে আলিয়া-মহেশের কর্মের ফল বলিউডে ডিজলাইক-এর বিশ্বরেকর্ড।

দেখুন ট্রেলার>>

Arindam

Content writer and blogger at Sangbad World