করোনার রিপোর্ট পজিটিভ, হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন, অবস্থা এখন স্থিতিশীল…

গত 21শে মার্চ লাকডাউন জারি হওয়ার পর থেকে বাড়িতেই ছিলেন কিংবদন্তি সুপারস্টার অমিতাবাচ্চান। কিন্তু সম্প্রতি তিনি ‘কন্ বানেগা ক্রোড়পতি’ এবং আরো কয়েকটি প্রজেক্টর এর প্রচারের জন্য শুটিং করেন। এই সময়ে তিনি প্রোডাকশন বিভাগের কয়েকজনের সঙ্গে দেখাও করেন তাঁর বাড়িতে। তাদের থেকেই তিনি সংক্রমিত হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

তবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে যে, অমিতাভ বচ্চনের অবস্থা এখন স্থিতিশীল । তাঁকে শনিবার সন্ধ্যাবেলায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নিজেই টুইট করে তার করণা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন। টুইটে অভিনেতা লিখেছেন- ” আমার করো না রিপোর্ট পজেটিভ। আমি এখন হাসপাতালে ভর্তি। হাসপাতালের পক্ষ থেকে কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। পরিবারের সকল লোকজন এবং কর্মীদের ও করো না পরীক্ষা করা হয়েছে। তবে সেই পরীক্ষার ফল এখনো জানা যায়নি। গত 10 দিনে যারা আমার সংস্পর্শে এসেছে তারাও দয়া করে করোনার পরীক্ষা করিয়ে নিন।”

অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনায় মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ লিখেছেন- ” আপনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, আমরা সবাই তার জন্য প্রার্থনা জানাচ্ছি। দ্রুত সুস্থ হয়ে উঠুন।”

Arindam

Content writer and blogger at Sangbad World