বিয়ের আগেই ছোটখাটো হানিমুন অঙ্কুশ-ঐন্দ্রিলার

বিয়ের আগে চট ছোটখাটো একটা ট্রিপ সেরে এলেন অঙ্কুশ (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা (Oindrila Sen)। বেড়িয়ে এলেন পাহাড় থেকে। সেখানে সাক্ষী রইলেন স্নো ফলের। সম্প্রতি এই তারকা জুটি বেড়াতে গিয়েছিলেন হিমাচল প্রদেশ (Himachal Pradesh)। সেখানেই চুটিয়ে মজা করলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। অবশ্য তারা একা যান নি তাদের সঙ্গে সঙ্গে নিয়েছিলেন তাদের আরও দুই বন্ধু। হিমাচল প্রদেশ এগিয়ে নানারকম মুহূর্ত ক্যামেরাবন্দী করলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সেই সব ছবি ফুটে উঠল তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

কখনো বরফ নিয়ে খেলতে খেলতে ক্যান্ডিড ছবি তুললেন, আবার কখনো স্লো ফলের মধ্যে দাঁড়িয়ে একে অপরকে জড়িয়ে ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে ছবি তুললেন দুজনে। কোন ছবিতে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের গাড়িতে হেলান দিয়ে আনমোনা হয়ে অন্যদিকে তাকিয়ে অঙ্কুশ একদম নায়কের স্টাইলেই ছবি তুলেছেন। চারিদিকে বরফে ঢাকা এই ছবিতে অঙ্কুশ যেন উত্তাপ ছড়াচ্ছেন। ওই একই ফ্রেমে আবার ঐন্দ্রিলাও ছবি তুলেছেন।‌ ছবির একাংশে উঁকি মারছে সেই হলুদরঙা গাড়ি। বরফে ঢাকা গোটা ফ্রেম।

একটি ছবিতে ঐন্দ্রিলা কে দেখা যাচ্ছে একটি ছোট্ট মিষ্টি বাদামি রংয়ের কুকুর ছানাকে কোলে নিয়ে আদর করছেন। অভিনেত্রী সেই ছবিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। মনে করা হচ্ছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার এই ট্রিপ প্রি ওয়েডিং হানিমুন। বিয়ের আগেই নতুন বাড়ি কিনে ফেলেছেন অঙ্কুশ। পাশাপাশি কিনেছেন নতুন গাড়িও। বিয়েতে নতুন বাড়ি এবং গাড়ি ঐন্দ্রিলাকেই গিফ্ট করেছেন বলে মনে করছেন তাদের অনুরাগীরা।

মুকুন্দপুরে একটি হাই রাইজ ফ্ল্যাট কিনেছেন অঙ্কুশ। Utalika Complex নামে সেই বাড়ির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। অঙ্কুশের ইচ্ছে বিয়ের আগেই সেই নতুন বাড়িতে শিফ্ট করার। নতুন বছরের জানুয়ারিতেই নতুন বাড়ির কাজ শেষ হয়ে যাওয়ার কথা। তারপরেই নতুন বাড়িতে গিয়ে উঠবেন অভিনেতা।

নতুন বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি। বহু বছর ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। কবে বিয়ে করবেন তারা সেই নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার শেষ নেই। তবে এবার অনুরাগীদের আশ্বস্ত করে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা জানিয়েছেন সামনের বছরেই বিয়ে করতে চলেছেন। শুধু তাই নয় সামনের বছরে আরো একটি সুখবর আসতে চলেছে। টলিউডে প্রথম ডেবিউ ছবি করতে চলেছেন ঐন্দ্রিলা। সেই ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে প্রথম একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে।