প্রকাশ্যে ‘বিবাদে’ জড়ালেন Ankush Hazra ও Oindrila Sen, মজা নিলেন দর্শকেরা, ভাইরাল ভিডিও

যাদের মধ্যে সম্পর্ক এত মাখো মাখো, এত দীর্ঘ ও দৃঢ় সম্পর্ক যে জুটির তারাই কিনা সকলের সামনে ঝগড়া করে বসলেন! কথা হচ্ছে অঙ্কুশ (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-কে নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাদের প্রথম বাংলা সিনেমা (Bangla Cinema) ম্যাজিক (Magic)। এই ছবির একটি গান মুক্তি পেয়েছে সম্প্রতি। ‘মন আনমনে’ নামে সেই গান ইতিমধ্যেই প্রচুর মানুষ শুনে ফেলেছেন। প্রচুর শ্রোতার পছন্দ হয়েছে সেই গান। সম্প্রতি নতুন ছবির গান কে কেন্দ্র করে ফেসবুক লাইভে আসার কথা বলেন অঙ্কুশ হাজরা। সেই নিয়েই বান্ধবীর সঙ্গে জড়িয়ে পড়েন ঝগড়ায়। Ankush Hazra and Oindrila Sen’s new video share on Instagram.

Ankush Hazra and Oindrila Sen's new video share on Instagram
Ankush Hazra and Oindrila Sen’s new video share on Instagram

ম্যাজিক সিনেমার জন্য অঙ্কুশ (Ankush Hazra) সন্ধে সাতটায় ফেসবুক লাইভে আসার কথা জানান তাঁর দর্শকদের। ওই একই ভিডিওতে ঐন্দ্রিলা ও ছিলেন। তিনি জানান ম্যাজিক নিয়ে ফেসবুক লাইভ করবেন তিনিও। তবে সেটা নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে। অবশ্য ঐন্দ্রিলা অঙ্কুশের মতো একই (Oindrila Sen) দিনে ফেসবুক লাইভ করার কথা বলেছেন তাঁর দর্শকদের‌। তবে তিনি সেই লাইভ করবেন রাত সাড়ে আটটায়। বৃহস্পতিবারই ঐন্দ্রিলা ও ম্যাজিক নিয়ে লাইভে আসবেন ফেসবুকে।

এই কথা শুনেই গর্জে ওঠেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। কেন একই দিনে ঐন্দ্রিলাও (Oindrila Sen) লাইভ করবেন সেই নিয়ে প্রশ্ন তোলেন তিনি। সেই থেকে এই ঝগড়ার সূত্রপাত। যদিও পুরো ঘটনাটি সিরিয়াসলি নেওয়ার কোনো কারণ নেই। কারণ অঙ্কুশ এবং ঐন্দ্রিলা মজার ছলেই ঝগড়া করছিলেন সেই দিন, তাও আবার সর্বসমক্ষে। এই কথা দর্শকরা প্রায় সকলেই বুঝেছেন। দুজনের এই ঝগড়া ও খুনসুটি সকলেই এনজয় করছিলেন তাই।

সম্প্রতি মুক্তি পেয়েছে অঙ্কুশ (Ankush Hazra) এবং ঐন্দ্রিলার ছবি ম্যাজিক। এই প্রথমবারের জন্য ঐন্দ্রিলা বড় পর্দায় অভিনয় করলেন। পাশাপাশি এই প্রথমবার অঙ্কুশ এবং ঐন্দ্রিলা (Oindrila Sen) জুটি বাঁধলেন একসাথে। এর আগেও একটি ছবিতে অভিনয়ের কথা ছিল ঐন্দ্রিলার কিন্তু সেখানে কিছু সমস্যা হওয়ায় বড় পর্দায় পা রাখার সুযোগ পিছিয়ে যায় অভিনেত্রীর। এর পরেই রাজা চন্দর হাত ধরে টলিউডে প্রবেশ ঘটে অভিনেত্রীর। ছবির গল্প লিখেছেন অর্ণব ভৌমিক। স্ক্রিনপ্লে এবং ডায়লগ লিখেছেন অর্ণব, বিভাস এবং অনুভব। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ডাব্বু এবং স্যাভি। বহুদিন ধরে টলিউড অপেক্ষা করছে ঐন্দ্রিলার বড় পর্দায় অভিনয় দেখার। সেই সুযোগ এবার হাজির। এখন এটাই দেখার ঐন্দ্রিলা কেমন মাজিক দেখান বড় পর্দায়।