‘আপনি তো যৌনকর্মী, রেট কত?’ অন্তর্বাস পরে ছবি পোস্ট করায় Anurag Kashyap-এর মেয়ে Aaliyah Kashyap-কে আক্রমণ

Aaliyah Kashyap Bikini photo
Aaliyah Kashyap Bikini photo

বলিউডের (Bollywood) সিনেমা পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। জনগণের কাছে বেশ চেনা মুখ তিনি। অনুরাগ কাশ্যপ এবং তাঁর প্রথম স্ত্রী আরতী বাজাজের মেয়ে আলিয়া কাশ্যপ (Aaliyah Kashyap)। আরতী নিজে একজন সম্পাদক। বর্তমানে আলিয়া আমেরিকায় পড়াশোনা করছেন। বাবা-মা দুজনেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে যুক্ত থাকা সত্বেও তিনি এই বিষয়ে কোন ভাবেই আগ্রহী নন। তাঁর জগত সম্পূর্ণ আলাদা। এই ঝাঁ-চকচকে জগতকে তার জীবনে গ্রহণ করবে না বলে প্রকাশ্যে তিনি বার্তা রেখেছেন। সম্প্রতি তাঁকে নিয়ে বেশকিছু কথা সোশ্যাল নেটওয়ার্কে ঘোরাফেরা করছে। Anurag Kashyap daughter Aaliyah Kashyap receives rape death threats after posting lingerie photos.

Anurag Kashyap daughter Aaliyah Kashyap
Anurag Kashyap daughter Aaliyah Kashyap

ছোট পোশাক পরা ছবি সেলিব্রেটিরা পোস্ট করলে নেটিজেনদের তরফ থেকে নানা কমেন্টের ঝড় বয়ে যায় তাদের উপরে। এর আগে এরকম বহুবার হয়েছে। ফের আবার সেই ঝড় আছড়ে পড়েছে আলিয়ার (Aaliyah Kashyap) উপরে। অন্তর্বাস পরে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আলিয়া। এরপরই নানারকম অসংযত কথার ভীড় তাঁকে চারি দিক থেকে জড়িয়ে ধরে। এমনকি যৌনকর্মী বলেও আক্রমণ করা হয়েছে আলিয়াকে। এখানেই শেষ নয় তাঁর রেট কত সেটাও জানতে চেয়েছেন অনেকে। আরও তিরস্কার স্বরূপ যে কথা তিনি শুনেছেন তা হল, অন্তর্বাস পরা ছবি প্রকাশ্যে দিতে তার এতটুকু লজ্জা বোধ হয় নি কেন! এমনকি খুন এবং ধর্ষণের মতো আক্রমণ বার্তা তাঁকে পেতে হয়েছে।

Aaliyah Kashyap Bikini photo, daughter of Anurag Kashyap
Aaliyah Kashyap Bikini photo, daughter of Anurag Kashyap

এই ছবি পোস্ট করার পর থেকে যে অভিজ্ঞতার শামিল তিনি (Aaliyah Kashyap) হয়েছেন তা সবটাই নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন। তিনি বলেছেন যে, এরম লাগাতার নোংরা কথায় তিনি জড়িয়ে পড়েছেন। ফলস্বরূপ তিনি ভীষণভাবেই মানসিক এবং শারীরিক দিক দিয়ে ভেঙ্গে পড়েছিলেন। এবং তিনি প্রকাশ্যে নিজের ব্যক্তিত্ব নিয়ে বলেছেন যে, আমি ভীষণ সংবেদনশীল একজন মানুষ এবং ভীষণ নরম মনের মানুষ। এরকম কঠিন কথায় আমি নিজেকে ঠিক রাখতে পারতাম না প্রতিদিন চিৎকার করে কাঁদতাম।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের নানা রকম প্রশ্নের উত্তর তিনি (Aaliyah Kashyap) দিয়েছেন এবং বলেছেন। প্রসঙ্গত তাঁকে জিজ্ঞেস করা হয়েছে তাঁর প্রেমিক শেন গ্রেগরির কথাও। সেখানে তিনি নির্দ্বিধায় উত্তর দেন যে শেন এবং আমি চেঁচামেচির মধ্য দিয়ে কোন সমস্যার সমাধান করি না। কথাবার্তা বলে আমাদের সমস্যা মিটিয়ে ফেলি এবং আমরা কেউ কারোর বিষয়ে নাক গলাই না। তাই আমাদের সম্পর্কে ঝামেলাটা কমই হয় এবং সমস্যা হলেও খুব সহজেই তা সমাধান হয়ে যায়। এতে আমরা নিজেরাও ভালো থাকি এবং আমরা আমাদেরকে নিয়ে ভীষণ সুখী।

Aaliyah Kashyap daughter of Anurag Kashyap
Aaliyah Kashyap daughter of Anurag Kashyap