মাদক মামলায় জাল প্রেসক্রিপশন! গ্রেফতার হতে পারে অর্জুন রামপাল?

মাদক কাণ্ডে জড়িয়ে যাবার পর সোমবার দ্বিতীয়বারের জন্য নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (NCB) দরবারের হাজিরা দিলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal)। জানা যায় সোমবার সকাল থেকেই জিজ্ঞাসাবাদ চলে এই অভিনেতার। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে জানানো হয় অভিনেতা যদি সদুত্তর দিয়ে এনসিবি অফিসারদের সন্তুষ্টি যোগাতে না পারেন তাহলে সেই মুহূর্তেই গ্রেফতার করা হতে পারে অর্জুনকে।

Arjun Rampal may be arrested for Fake prescription
Arjun Rampal may be arrested for Fake prescription

তদন্তের খাতিরে নিজস্ব বেশকিছু নথি অর্জুন কে জমা রাখতে হয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর দপ্তরে। পাশাপাশি অর্জুনের মোবাইল ফোন এবং ল্যাপটপ সহ বেশ কিছু‌ গেজেট জমা নেয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর কাছে জমা রাখা সেই সমস্ত নথি গুলির মধ্যে রয়েছে ডাক্তারের প্রস্তাবিত অর্জুন রামপালের প্রেসক্রিপশন। এনসিবির তদানীন্তন আধিকারিকরা এও জানান অর্জুন রামপাল যে প্রেসক্রিপশন তাঁদের দরবারে জমা করেছেন তা যদি জাল বলে প্রমাণিত হয় সেই মুহূর্তেই গ্রেপ্তারীর মুখে পড়তে হতে পারে অভিনেতাকে।

নভেম্বরের প্রায় গোড়ার দিকে অর্জুন রামপালের মুম্বাই এবং জুহুর একাধিক বাংলোতে অভিযান চালায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। সেই মুহূর্তে টানা ৫ ঘন্টা ধরে অভিযান চালিয়েও কোনরকম ড্রাগসের হদিশ পাওয়া যায়নি। পরে অভিনেতা কে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসে ডেকে পাঠানো হয় জিজ্ঞাসাবাদের জন্য। এই নিয়ে দ্বিতীয় বার নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর দরবারে হাজিরা দিতে হলো অর্জুন কে। তবে অর্জুন কে জিজ্ঞাসাবাদ করে এনসিবির কর্মকর্তারা যদি কোনো সদুত্তর না পান তাহলে সেই মুহূর্তেই তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়ে দেওয়া হয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে।

জুন মাসের ১৪ তারিখ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়। এই মৃত্যু স্বাভাবিক নাকি এর পেছনে কোন রহস্য আছে সেই নিয়ে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে বলিউড। সুশান্তের মৃত্যু নিয়ে যখন তদন্ত শুরু হয় তখন তাঁর মৃত্যুর পেছনে মাদক চক্রের যোগ প্রকাশ পায়। সেই মাদক কাণ্ডের অন্যতম কাণ্ডারী ছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। রিয়া চক্রবর্তী এরপর একে একে নাম জড়াতে থাকে বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিদের। ক্রমশই লাইমলাইটে আসতে শুরু করে বলিউডের মাদক চক্র। সারা আলি খান, দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর এর পাশাপাশি আরো যে সমস্ত নাম জড়াতে থাকে এই মাদক কান্ডে তার মধ্যে ছিল অর্জুন রামপালের নামও।