শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেওয়ায় গ্রেপ্তার বাংলাদেশী যুবক মাহবুবুর রহমান

টলিউডের (tollywood) জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে (Srabanti Chatterjee) বাংলাদেশের খুলনা জেলা থেকে প্রায়ই ফোন করে কুপ্রস্তাব দিতো এক যুবক। ফোন কল রিসিভ না করায় এরপর মেসেজ করে কুরুচিপূর্ণ কথা লেখা হতো। শেষমেষ বিরক্ত হয়ে শ্রাবন্তী বাংলাদেশের হাইকমিশনার এর মাধ্যমে ওই দেশের স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে অভিযোগ জানায়। অভিযোগ পাওয়ার পর মাহবুবুর রহমান (Mahbubur Rahman) নামে ওই যুবককে গ্রেফতার করেছে বাংলাদেশের (Bangladesh) পুলিশ। এই ঘটনার সংবাদমাধ্যমে প্রকাশিত হবার পরই নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায়। Bangladesh youth Mahbubur Rahman was arrested for making a bad proposal to Bengali actress Srabanti Chatterjee.

Bangladesh youth Mahbubur Rahman was arrested for making bad proposal to Srabanti Chatterjee
Bangladesh youth Mahbubur Rahman was arrested for making bad proposal to Srabanti Chatterjee

বাংলাদেশের পুলিশ জানায়, মাহবুবুর রহমান মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানার বাকসি পাড়া রোডের বাসিন্দা। দীর্ঘদিন ধরে খোঁজাখুঁজি করে বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তীর ব্যক্তিগত মোবাইল নাম্বার জোগাড় করে সে। এরপর থেকেই সে শ্রাবন্তীকে বিভিন্ন সময়ে ফোন করে বিরক্ত করতো, কখনো আবার কুপ্রস্তাব দিতো। এরপর শ্রাবন্তী ফোন কল রিসিভ না করায় তাঁকে কুরুচিপূর্ণ মেসেজ পাঠাতো।

ধৈর্যের বাঁধ ভাঙলে, শ্রাবন্তী ভারতে অবস্থিত বাংলাদেশের হাইকমিশনার কমিশনারের মাধ্যমে বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে পুরো বিষয়টা জানায়। স্বরাষ্ট্র মন্ত্রকের নির্দেশ পেয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের অধীনস্থ সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ 16 ই নভেম্বর মামলা দায়ের করে। এদিন বৃহস্পতিবার সকালে অভিযুক্ত মাহবুবুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তাকে আদালতে তোলা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চাইলেও খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

Bangla Actress Srabanti Chatterjee cute image
Bangla Actress Srabanti Chatterjee cute image

বাংলাদেশের পুলিশের তরফ থেকে বলা হয়েছে, বাংলাদেশ বসে ভারতীয় জনপ্রিয় নায়িকাকে আপত্তিকর মন্তব্য এবং এসএমএস পাঠানো এ দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে, দেশের বদনাম হয়েছে। এই কারণে ওই ব্যক্তিকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

Arindam

I am a professional Blogger.