কবীরই কোয়েলের জীবনের ‘সূর্যের আলো’, ছেলের নতুন ছবি প্রকাশ্যে আনলেন কোয়েল

বাঙালির প্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)কে নিয়ে বরাবরই দর্শকেরা খুব বেশি পজেসিভ। তাই অভিনেত্রীর বাড়ির পুজো হোক কিংবা তাঁর বিয়ে অথবা তার সন্তান (son) সবকিছু নিয়েই দর্শকদের মধ্যে একটা চাপা কৌতূহল কাজ করে এসেছে। আর তাই কোয়েল এবং নিসপাল সিং রানের সন্তানকে দেখার জন্য দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এতদিন। সেই অপেক্ষার অবসান ঘটে দুর্গাপূজার অষ্টমীতে। কোয়েল নিজের ছেলের নাম জানিয়ে প্রথম ছবি প্রকাশ করেন দর্শকদের উদ্দেশ্যে। এবার প্রকাশ্যে এলো কোয়েলের ছেলের দ্বিতীয় ছবি।

Bengali Actress Koel Mallick share new image with her son Kabir and husband on social media
Bengali Actress Koel Mallick shares a new image with her baby Kabir and husband

শুভশ্রী এবং রাজ চক্রবর্তী তাঁদের ছেলের জন্মদিনের দিনই মা এবং ছেলের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছিলেন। তারপর থেকেই একের পর এক বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন শুভশ্রী ও তার ছেলের। কিন্তু কোয়েল মল্লিক মা হওয়ার পরে কোনরকম কোন ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেননি। সেই নিয়ে একটা চাপা উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। কেমন দেখতে তাদের প্রিয় অভিনেত্রী ছেলে? কতটা মিষ্টি হল কোয়েলের সন্তান? এই সমস্ত প্রশ্ন দর্শকদের মনে বেশ কয়েকদিন ধরেই ঘুরছিল। এরপর অষ্টমীর দিন কোয়েল তাঁর ছেলের নাম প্রকাশ করেন। কোয়েল জানান তিনি তার ছেলের নাম রেখেছেন কবীর (Koel Mallick baby name Kabir)। সেই সঙ্গে ছেলের প্রথম ছবি প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়।

Koel Mallick and her son Kabir new photo
Koel Mallick and her baby Kabir new photo

বৃহস্পতিবার কোয়েল তাঁর ছেলের দ্বিতীয় ছবি প্রকাশ করলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ছবিতে দেখা যাচ্ছে কোয়েলের ছেলে কবীর একটি জামা পরে রয়েছে। কোয়েল তাকে কোলে নিয়ে রয়েছে এবং ছোট্ট কবীর মায়ের কোলে আরামে রয়েছে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে রানে এবং কোয়েল পাশাপাশি দাঁড়িয়ে, কোয়েলের কোলে ছোট্ট কবীর। এই ছবিটি দেখে কোয়েলের অনুরাগীরা কোয়েলকে এবং তাঁর একরত্তি ছেলেকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছ। পাশাপাশি শুভশ্রী, ঐন্দ্রিলা সেন ভালোবাসা জানিয়েছে কোয়েল এবং তার ছেলের উদ্দেশ্যে।

Tollywood Actress Koel Mallick share new image with her son Kabir and husband on social media
Tollywood Actress Koel Mallick shares a new image with her son Kabir

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল এবং নিসপাল সিং রানে। তাদের পাশাপাশি রঞ্জিত মল্লিক এবং তাঁর স্ত্রী দীপা মল্লিক আক্রান্ত হন। তবে বর্তমানে চারজনই সুস্থ রয়েছেন।

Koel Mallick with her son Kabir photo
Koel Mallick with her son Kabir photo

করোনার আবহে এই বছর মল্লিক বাড়ির পুজোয় বাইরের লোকজনের প্রবেশ বন্ধ ছিল। বাড়ির মতো করেই বাড়ির লোকেদের নিয়ে পুজো হয়েছে এবারে মল্লিক বাড়িতে। মল্লিক পরিবার থেকে জানানো হয়েছিল করোনার জন্যই সাবধানতা অবলম্বন।

Koel Mallick with her baby Kabir
Koel Mallick with her baby Kabir.