ভারতী সিংয়ের পর তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়া কেউ গ্রেফতার করল NCB

বাড়িতে মাদক রাখার অপরাধে গতকালই গ্রেফতার করা হয় হিন্দি টেলিভিশন জগতের বিভিন্ন রিয়েলিটি শোয়ের পরিচিত মুখ ভারতী সিং (Bharti Singh)-কে। ভারতী সিং এর স্বামী হর্ষ লিম্বোচিয়া (Haarsh Limbachiyaa)-কে এই একই অপরাধে গতকাল রাত্রে গ্রেফতার করা হয় মুম্বাই (Mumbai) থেকে। হর্ষ এবং ভারতীর বাড়ি এবং প্রোডাকশন হাউজ তল্লাশি করে এনসিবি (NCB) অফিসাররা প্রায় ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করেন। গতকাল দুপুর তিনটের সময় ভারতী কে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির হেফাজতে নেওয়া হয়। যেহেতু সূর্যাস্তের পর কোন মহিলাকে গ্রেফতার করা যায় না সেইজন্য সূর্যাস্তের আগেই ভারতীকে হেফাজতে নেওয়ার এই সিদ্ধান্ত। মেডিকেল চেকআপের পর আগামীকাল দুজনকে আদালতে পেশ করা হবে।

Bharti Singh and her husband Haarsh Limbachiyaa arrested by NCB due to drug case

যেসব মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছিল এতদিন তাদেরকে জিজ্ঞাসাবাদের পর আরও কিছু নতুন নাম উঠে আসে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর হাতে। সেই নাম গুলির মধ্যে নাম ছিল ভারতী সিং এবং হর্ষ লিম্বোচিয়ার। আপাতত দুজনেই এনসিবির হেফাজতে। ভারতী সিং এবং হর্ষ লিম্বোচিয়ার বিশাল বড় একটা ফ্যান বেস রয়েছে। মনে করা হচ্ছে এই ঘটনার পর ভারতী সিং এবং হর্ষ লিম্বোচিয়ার সেই ফ্যান বেস যথেষ্ট ক্ষতিগ্রস্ত হবে। গতকাল দুপুর তিনটে থেকে ভারতী সিং কে জেরা করা শুরু করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। সেই জেরাতে ভারতী সিং সবটাই স্বীকার করে।

Bharti Singh with her husband Haarsh Limbachiyaa arrested by NCB

সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যু কে কেন্দ্র করে উঠে আসে বলিউডের মাদক চক্র। ধীরে ধীরে বিভিন্ন তাবড় তাবড় সেলিব্রিটিদের নাম জড়িয়ে পড়তে থাকে এই চক্রের সঙ্গে। প্রথমে জানা যায় সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী এই মাদক কাণ্ডের সঙ্গে বহুদিন ধরে জড়িত এবং তিনি লুকিয়ে সুশান্তর অগোচরে সুশান্তকে মাদক সেবন করাতেন। রিয়া চক্রবর্তী গ্রেফতার হলে পরপর উঠে আসে এমন কিছু বলিউড সেলিব্রিটিদের নাম যারা বলিউডের মাদকচক্রের সঙ্গে জড়িত।

Comedian Bharti Singh and her husband Haarsh Limbachiyaa

রিয়া চক্রবর্তী জিজ্ঞাসাবাদের সময় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো কে বেশ কতকগুলি নাম বলেন। রিয়ার দেওয়া সেই নামের তালিকা অনুযায়ী নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, ‌ সারা আলি খান কে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। এরপরে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো হানা দেয় সাজিদ নাদিয়াদওয়ালার বাড়িতে। সেখানেও আপত্তিকর দ্রব্য অর্থাৎ মাদকের সন্ধান পায় অফিসাররা। ‌ গ্রেফতার করা হয় সাজিদ কে। এরপরে এনসিবি অর্জুন রামপালের মুম্বাইয়ের তিনটি বাড়িতে হানা দেয় এই খবর পেয়ে যে অর্জুন রামপালও মাদক চক্রের সঙ্গে যুক্ত।

Bharti Singh husband Haarsh