বিগ বসে চরম অশ্লীলতার অভিযোগ, শো বয়কটের ডাক নেটিজেনদের

‘বিগ বসে’র শো শুরু হওয়া মানেই চরম বিতর্ক শুরু। প্রত্যেক বছরই জনপ্রিয়তা এবং বিতর্ক নিয়ে এগিয়ে যাচ্ছে বিগ বস শো। এই বছর শো’তেও বিতর্ক পিছু ছাড়লো না। বিগ বস শো এর একটি খেলা কে অশালীন বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা। নেটিজেনরা সালমানের এই শোকে সোশ্যাল মিডিয়াতে বয়কটের ডাক দিয়েছেন।

Bigg Boss -14 শোয়ের শুরুতে বেশ কিছু নতুন খেলায় যুক্ত হয়েছে। নতুন খেলাগুলির মধ্যে একটি খেলা ছিল, গতবারের বিজেতা সিদ্ধার্থ শুক্লার মন জয় করার কথা বলা হয় এই বছরে যোগ দেওয়া মহিলা প্রতিযোগীদেরকে। আর এই খেলায় যে সিদ্ধার্থের মন জয় করতে পারবে এবং জয়ী হবে, তাকে দেখা হবে ‘ইমিউনিটি’। অর্থাৎ জয়ী প্রতিযোগীকে শো থেকে কেউ বের করতে পারবেনা। খেলাতে দেখা যায় শারীরিক আবেদন সিদ্ধার্থের মন জয় করার চেষ্টা করে রুবিনা দিলায়েক, পবিত্র পুনিয়া, জাসমিন ভাসিন এবং নিককি তম্বলি কে। খেলার মধ্যে একে অপরের গায়ে জল ছুড়ছে দেখা যায়। এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে…

এই বিগ বস 14 -এর খেলা ঘিরে বেজায় ক্ষিপ্ত হয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ অভিযোগ করেছেন বিনোদনের নামে এই শোতে অশ্লীল ও সস্তা জিনিস তুলে ধরা হয়েছে। আবার কেউ বলেছেন, খেলার নামে অশ্লীলতা প্রদর্শন করা হচ্ছে, যা গ্রহণযোগ্য নয়।

Bigg Boss শো এর একটি খেলাকে অশালীন বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা। নেটিজেনরা সালমানের এই শোকে সোশ্যাল মিডিয়াতে বয়কটের ডাক দিয়েছেন।
Bigg Boss শো এর একটি খেলাকে অশালীন বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা। নেটিজেনরা সালমানের এই শোকে সোশ্যাল মিডিয়াতে বয়কটের ডাক দিয়েছেন।

আরও পড়ুন, গেঞ্জির উপর বিকিনি পরে Bigg Boss-14 বাড়িতে ঘুরলেন নিশান্ত সিং মালখানি

Arindam

Content writer and blogger at Sangbad World