Debolina Dutta-র বিরুদ্ধে থানায় FIR, হিন্দু ভাবাবেগ আহত, ক্ষোভ BJPনেতার

অভিনেত্রী দেবলীনা দত্তের (Debolina Dutta) বিফ খাওয়া বিষয়ে মন্তব্য করা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে নানান ধরনের আলোচনা শুরু হয়ে গিয়েছে। অন ক্যামেরা একটি টক শোতে Tollywood অভিনেত্রী গোমাংস খাওয়া নিয়ে মন্তব্য করলেন তার কাছে আসতে থাকে নানান ধরনের অশালীন মন্তব্য। এমনকি খুনের হুমকিও পান অভিনেত্রী দেবলীনা। এই ঘটনায় একটি টকশো এ এসে অভিনেত্রীর গোমাংস খাওয়া নিয়ে মন্তব্য প্রকাশ করার বিষয়টিকে ঘিরে তরুণ জ্যোতি তিওয়ারি নামে এক আইনজীবী ঘটনাটিকে ঘিরে নিজের মন্তব্য প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। এরপরে দেবলীনার বিরুদ্ধে বাগুইআটি (Baguiati) থানায় FIR দায়ের করেন তরুণ জ্যোতি তিওয়ারি। অভিযোগ করা হয় হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছেন দেবলিনা। BJP leader filed FIR against Tollywood actress Debolina Dutta.

BJP leader filed FIR against Tollywood actress Debolina Dutta

বাগুইআটি থানায় দেবলীনার (Debleena Dutt) বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় তরুণ জ্যোতি তিওয়ারির তরফ থেকে। নিজে নিরামিষাশী হয়েও পুজোর দিনে বাড়িতে গরুর মাংস রান্না করতে পারার মত মানসিকতা দেবলীনার রয়েছে এই ধরনের কথাবার্তায়প্রকাশিত হয়েছে দেবলিনা খাবার-দাবারের সঙ্গে জাত ধর্ম কে গুলিয়ে ফেলেন না। দেবলীনা সেই টকশো তে এটাই বোঝাতে চেয়েছেন যে ধর্মের ব্যাপারে তিনি ছুৎমার্গ পছন্দ করেন না। সেই টক শো-এ সুরকার এবং গায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায় এর কথার সূত্র ধরে দিলীপ ঘোষের কথার উত্তর দিতে গিয়ে দেবলিনা বলেন বাড়িতে নবমীর পুজো হলেও গোমাংস রাঁধতে তার কোনো আপত্তি নেই।

এর পাশাপাশি দেবোলিনা (Debolina Dutta) আরো জানান বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (BJP MP Babul Supriya) যখন একটি সাক্ষাৎকারে নিজের ছাত্রাবস্থায় থাকাকালীন গো মাংস খাওয়ার কথা জনসম্মুখে বলেন তখন সেই নিয়ে কেউ কোনো বিতর্ক সৃষ্টি করে না। তাহলে দেবলীনার বেলায় কেন এমন হলো সেই নিয়ে উঠেছে প্রশ্ন। পাশাপাশি দেবলিনা দত্তের স্বামীর অভিনেতা তথাগত মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্ন তুলেছেন দেবলীনা দত্ত কেন একটি টেলিভিশন শো তে সর্বসম্মুখে গো মাংস খাওয়ার কথা তুলবেন-এটাই জনসাধারণের প্রশ্ন কিনা।

এই বিতর্কে জড়ানোর পর সোশ্যাল মিডিয়াতে দেবলীনার (Debolina Dutta) একাধিক একাউন্টে খুন এবং গণ ধর্ষণের হুমকি আসতে থাকে। শুধু অভিনেত্রীকে এই নয় এই হুমকি আসতে থাকে অভিনেত্রীর মায়ের কাছেও। এমনকি জনসমক্ষে চাবকানো, বাঁদর নাচ নাচানো, প্রকাশ্যে গলা কেটে নেওয়া, নগ্ন করে নাচানোর মত কুরুচিকর মন্তব্য আসতে থাকে। তথাগত এই বিষয়ে প্রশ্ন তোলেন তাহলে যে সমস্ত অভিনেত্রীরা রাজনীতিতে যোগদান করেছেন তারা কি সকলেই বাঁদর নাচ নাচেন! প্রশ্ন করলেও এ বিষয়ে এখনো কোনো সদুত্তর পাননি তথাগত।