দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান! চার্চের প্রার্থনায় উপস্থিত রণধীর-ববিতা, ব্যাপক জল্পনা…

Bollywood Kareena Kapoor khan to give birth her 2nd child parents randhir kapoor and babita spotted at church
Bollywood Kareena Kapoor khan to give birth her 2nd child parents Randhir Kapoor and Babita spotted at church

করিনা কাপুর (Kareena Kapoor khan) এবং সাইফ আলি খান (Saif Ali Khan)-এর বিবাহিত জীবন যথেষ্ট মধুময়। সাইফ আলী খানের আগের পক্ষে ছিল দুই সন্তান। পরে কারিনার সাথে তার দাম্পত্য জীবনের প্রথম সন্তান তৈমুর। কারিনার প্রথম সন্তান তৈমুর হলেও, সাইফ আলী খানের তৃতীয় সন্তান হিসেবে পরিচয় পায় সে। যদিও তাদের দাম্পত্য জীবন যথেষ্ট সুখকর। Bollywood Kareena Kapoor khan to give birth her 2nd child parents Randhir Kapoor and Babita spotted at church.

কারিনার (Kareena Kapoor khan) বাবা রণধীর কাপুরের ৭৪ তম জন্মবার্ষিকীতে শেষবারের মতো বাপের বাড়ি থেকে নিজের বাড়িতে যেতে দেখতে পাওয়া যায় কারিনাকে। এরপর সোশ্যাল মিডিয়ার পৃষ্ঠায় সাইফ আলী খানের সঙ্গে পুত্র তৈমুরকে দেখা গেলেও দেখা মেলেনি অভিনেত্রীর। এই কার্যকলাপ দেখে দুইয়ে দুইয়ে চার করেছেন নেট নাগরিকরা। এই কারনে অনুরাগীদের মধ্যে কৌতুহল এর রেশ এক ধাক্কায় শতাধিক বেড়ে গেছে। মনে করা হচ্ছে এক-দুই দিনের মধ্যে কারিনা কাপুর জন্ম দিয়েছেন তাঁর দ্বিতীয় সন্তানের।

তবে অভিনেত্রীর বাবা রনধীর কাপুর ১০ই ফেব্রুয়ারি জানান যে, চিকিৎসকেরাও ১৫ ই ফেব্রুয়ারি ডেট দিয়েছেন। চিকিৎসকদের ধারণা অনুযায়ী এই সময় সন্তান ভূমিষ্ঠ হবার কথা জানিয়েছেন। তবে বলা বাহুল্য যে অভিনেতা খান অনেক আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের জানিয়ে দিয়েছেন ফেব্রুয়ারিতেই তিনি চতুর্থ সন্তানের বাবা হতে চলেছেন। ১৫ ই ফেব্রুয়ারি চলে যাবার পরেও কোনরকম খবর না আসায় অনুরাগীদের উদ্বেগ একপ্রকার বেড়েছে বলেই ধরে নেওয়া হয়। এবং ১৫ ই ফেব্রুয়ারি রাতের পর অভিনেত্রী করিনাকে (Kareena Kapoor khan) আর বাইরে দেখা যায়নি।

তারপর ১৬ ই ফেব্রুয়ারি পেরিয়ে আজ ১৭ ই ফেব্রুয়ারি, স্বাভাবিকভাবেই এখনো কোনো খবর না আসায় জল্পনার জের ক্রমশ জোরালো হয়ে উঠছিল। অনুরাগীদের একাংশ জল্পনার অবসান ঘটিয়ে প্রায় বলেই ফেলেছে যে হয়তো করিনা (Kareena Kapoor khan) সন্তানের জন্ম দিয়েই ফেলেছে অথবা হয়তো এখনও সন্তান ভূমিষ্ঠ হয়নি কিন্তু তিনি ভর্তি আছেন হাসপাতালে। এরূপ বিভিন্ন মন্তব্য তৈরি হচ্ছিল ঠিকই! এরই মধ্যে রনধীর কাপুর ও ববিতা কাপুরকে মঙ্গলবার চার্চের সামনে দাঁড়িয়ে প্রার্থনা করার ছবি নেটজনতাদের কৌতুহল আরো বাড়িয়ে তুলেছে। (Kareena Kapoor khan new born baby)

মুম্বাই শহরের বান্দ্রার মাউন্ট মেরি চার্চে প্রার্থনা করতে দেখা গিয়েছে কারিনার (Kareena Kapoor khan) বাবা রণধীর কাপুর কে এবং মা ববিতা কাপুরকে। এরূপ ছবি সোশ্যাল মিডিয়ায় আসার ফলে অনুরাগীদের ইতিবাচক সম্ভাবনা সৃষ্টি হয়েছে মনের ভেতর। যদিও সবটাই অনুরাগীদের কল্পনা ভিত্তিক মন্তব্য। কারিনা অথবা সইফ আলী খানের পরিবারের তরফ থেকে এমন কোনো তথ্যই এখনো মেলেনি। আবার অন্যদিকে সাইফ আলী খানের চতুর্থ বারের জন্য বাবা হওয়ার খুশির খবরের আঁচ দিয়েছেন সাইফের বোন সোহা আলী খান। দুই পরিবারের সদস্যরা ছাড়াও কারিনা এবং সাইফ আলী খানের পরিবারে নতুন সদস্য আসার খবর কে কেন্দ্র করে মুখিয়ে আছে তাদের সমস্ত অনুরাগীরা। (Kareena Kapoor khan Baby)