বনি-কৌশানির সম্পর্ককে ঘিরে ফের জটিলতা, তবে কি ভাঙতে চলেছে সম্পর্ক?

বনি-কৌশানির বিয়ে নিয়ে এতদিন উচ্ছসিত ছিলেন দুজনেই। কিন্তু হঠাৎ করেই পরিবারের চাপানো শর্তের জেরে ভেঙে যেতে চলেছে সেই বিয়ে। যে সম্পর্ক এতটা সাবলীল ছিল, যে সম্পর্কে ছিল প্রিয় বন্ধুর মতো খুনসুটি সেই সম্পর্কে হঠাৎ করে হলো টা কি? দু‌ বছরের মধ্যেই বিয়ে করার কথা ছিল বনি (Bonny Sengupta) এবং কৌশানির (Koushani Mukherjee)। পরিবারের সর্ব সম্মতি নিয়েই এই বিয়েতে দুটি পরিবার একসাথে মেতে ওঠার কথা ছিল। কিন্তু হঠাৎ করেই এই ভাঙ্গন কেন। এমনকি ধুমধাম করে বিয়ে হবার কথাও ছিল তাঁদের।

Bonny Sengupta Koushani Mukherjee
Bonny Sengupta Koushani Mukherjee

এত চিন্তার কিছু নেই। এই ঘটনা বনি কৌশানির নিজের জীবনের ঘটনা নয়। এটি তাদের সেলুলয়েড কাহিনী। সম্প্রতি তাদের আপকামিং ছবির গল্প এই ঘটনা নির্ভর। ‘ তুমি আসবে বলেই ‘ (Tumi Asbe Bole) ছবির গল্প ঠিক এইরকমই। সুজিত মণ্ডল পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে নতুন বছরে। সাধারণত সুজিত মণ্ডল পরিচালিত ছবিগুলি হয় সম্পূর্ণ পরিবারকেন্দ্রিক গল্প। যেখানে প্রেম থাকে, ভালোবাসা থাকে, থাকে পারিবারিক মূল্যবোধের গল্প। সেই চেনা ধাঁচ থেকে বেরিয়ে এসে একটু অন্য ধরনের গল্প বলার কথা ভেবেছেন পরিচালক। আর তার জন্য এই ছবির পরিকল্পনা পরিচালকের।

এই ছবিতে প্রেম এবং ভালোবাসা ছাড়াও দেখা যাবে প্রতিহিংসার একটি অন্য ধরনের গল্প। ছবিতে বনি এবং কৌশানি ছাড়াও থাকবেন কৌশিক বন্দোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য সহ প্রমুখ। ছবিতে বনি এবং কৌশানি কলেজে পড়া দুই যুবক এবং যুবতী। কলকাতার মেয়ে আঁখির চরিত্রে অভিনয় করবেন কৌশানি। বেনারসের ছেলে নন্দগোপাল গোস্বামীর চরিত্রে দেখা যাবে বনি কে। ছবিতে দেখা যাবে নন্দগোপাল বি.টেক পড়তে কলকাতায় কৌশানির কলেজে ভর্তি হয়। সেখানেই আলাপ হয় কৌশানীর সঙ্গে। আলাপ থেকে বন্ধুত্ব বন্ধুত্ব থেকে প্রেম এভাবেই এগোতে থাকে গল্প। কিন্তু পরিবারের চাপ এবং ইগোর লড়াইয়ে ভেঙে যেতে থাকে সেই মিষ্টি প্রেমের সম্পর্ক।

Bonny Sengupta and Koushani Mukherjee
Bonny Sengupta and Koushani Mukherjee

জিৎ গাঙ্গুলির সংগীত পরিচালনায় ছবিতে গান থাকবে তিনটি। ছবিতে কোরিওগ্রাফার হিসেবে কাজ করছেন বাবা যাদব। সুরিন্দর ফিল্মসের ব্যানারে মুক্তি পেতে চলেছে ‘তুমি আসবে বলেই’। পরিচালক এর মতে এই ছবিটি তার অন্যান্য ছবিগুলো তুলনায় কিছুটা অন্য ধরনের। যেখানে ছবির দ্বিতীয়ার্ধে বনি এবং কৌশানি কে বেশ পরিনত অবস্থায় দেখা যাবে। তাছাড়া নন্দগোপাল এর চরিত্রে থাকবে প্রচুর শেড্স।