সুশান্ত মারা যাওয়ার শোকে আত্মহত্যা ক্লাস সেভেনের ছাত্রী!

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু সারাদেশ এখনো মানতে পারছে না, তা সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যায়। আর এই নিয়ে সোচ্চার হয়েছেন কঙ্গনা রানাওয়াত সহ বড় বড় অভিনেতা এবং সেলিব্রেটিস। সারাদেশ জুড়ে বলিউডের নেপোটিজম-এর বিরুদ্ধে প্রতিবাদ এবং বয়কটের ডাক উঠেছে। সুশান্তের মতো বড় মাপের অভিনেতার যে এইরকম পরিস্থিতি হবে তা সত্যি মানা যায় না। মাত্র 34 বছর বয়সে 11টা ছবি করেই চলে গেলেন সবার জনপ্রিয় অভিনেতা। তবে কি সেই ধাক্কা সামলাতে না পেরে এবার আত্মহত্যার মতো ঘটনা ঘটলো!

এমনটাই খবর শোনা গেছে ছত্রিশগড় থেকে। মাত্র 13 বছরের এক তরুণী নাকি সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার দুঃখ সামলাতে না পেরে আত্মহত্যা করেছে। গত বুধবার গভীর রাতে ছত্রিশগড়ের দুর্গ জেলার ভিলাইয়ের বাড়ি থেকে উদ্ধার হওয়ায় ক্লাস সেভেনের ছাত্রীর মৃতদেহ। পুলিশ জানিয়েছে, মেয়েটির ঘর থেকে একটি সুইসাইড নোট মিলেছে। সেখানেই লেখা রয়েছে, তার প্রিয় অভিনেতা সুশান্তের মৃত্যুর শোক সামলাতে না পেরেই সে নিজের জীবন শেষ করে দিয়েছে।

তার পরিবারের লোকজন, জানিয়েছে সে ছিল সুশান্তের প্রচন্ড ভক্ত। তার প্রিয় অভিনেতার মৃত্যুর পর থেকে সে সারাদিন সুশান্ত গান, ছবি ও ভিডিও দেখতো। সুইসাইড নোটে লেখা হয়েছে- সুশান্ত চলে যাওয়ার জন্যই তার আত্মহত্যা। তবে পুলিশ এখন তার হাতের লেখার সঙ্গে সুইসাইড-নোট মিলিয়ে দেখতে বিশেষজ্ঞের কাছে পাঠিয়েছেন। পরিবার সূত্রে আরো জানা গেছে, সে আত্মহত্যার আগে সুশান্তের ছেঁচড়ে ছবিটি দেখে ছিল, আর সে সময় বাড়িতে কেউ ছিল না।

Arindam

Content writer and blogger at Sangbad World