অনুরাগ কাশ্যপ এবং পায়েল ঘোষের মামলায় এবার নাম জড়ালো ইরফান পাঠানের

গত মাসেই বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। অভিযোগ করেছিলেন পায়েল ঘোষ নামে এক বঙ্গ তনায়া।গত ২২ শে সেপ্টেম্বর পায়েল ঘোষ মুম্বাইয়ের বর্সোভা থানায় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার দায়ে লিখিত অভিযোগ জানান। পায়েলের তরফ থেকে এ ধরনের অভিযোগ পাওয়ার পরেই মুম্বাই পুলিশ অনুরাগ কাশ্যপ কে ডেকে প্রায় ৮ ঘণ্টা জেরা করে। পায়েলের এ ধরনের অভিযোগের পর বলিউডের একাংশ বলে অনুরাগ এধরনের কোন কাজ করতেই পারেন না।অনুরাগ এর পক্ষে এই ধরনের কাজ করা অসম্ভব।

বলিউডের অন্দরমহলে পায়েল-অনুরাগের এই তরজা নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। পায়েল জানান ২০১৫- ১৬ সালে সবেমাত্র তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। এবং সেই সময়ে পায়েল অনুরাগ কাশ্যপের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাঁর অফিসে। পায়েল জানান অনুরাগ এর অফিসে গেলে তাকে অনেকক্ষণ বসিয়ে রাখা হয় এবং তারপর তাকে ফিরে যেতে বলা হয় এবং বলা হয় পরের দিন যেন তিনি আবার পরিচালকের সঙ্গে দেখা করতে যান। পরেরদিন পায়েল কোন রাগের অফিসে অনুরাগ এর সঙ্গে দেখা করতে গেলে পায়েল দেখেন অনুরাগ মদ্যপান করছেন তার পাশাপাশি অন্যান্য নেশাতেও বুঁদ হয়ে ছিলেন পরিচালক। তখনই নির্জন ঘরে ডেকে পায়েলের সঙ্গে অশ্লীল ব্যবহার করেন পরিচালক। এই ব্যবহার দেখে প্রথমে ঘাবড়ে গিয়েছিলেন পায়েল। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাবে অনুরাগকে আক্রমণ করতে থাকেন পায়েল। এই বিষয়ে সাহায্যের জন্য বিভিন্ন রাজনৈতিক নেতাদের কাছেও গেছিলেন পায়েল ন্যায় বিচারের জন্য। এরপরে এই ঘটনায় নাম জড়িয়ে যায় ইরফান পাঠানের।পায়েল নিজেই ইরফান পাঠানের নাম নিয়েছেন এ বিষয়ে।

পায়েল ঘোষ এদিন একটি টুইট করেন যেখানে তিনি বলেন, আমি ইরফান পাঠানের সঙ্গে এই নিয়ে কথা বলেছিলাম। তবে ওঁকে এটা জানাইনি যে, মিস্টার কাশ্যপ আমাকে ধর্ষণ করেছিল। ঠিক কী হয়েছিল তার সবটাই আমি পাঠানকে বলেছিলাম। সেদিনের কথোপকথন নিয়েও সবই জানিয়েছিলাম। এখন উনি এই প্রসঙ্গে মুখ খুলছে না। একেবারে চুপ করে আছেন। কিন্তু উনি সবই জানেন। আর পাঠান একসময় আমার ভাল বন্ধু বলে দাবি করতেন নিজেকে। এরপর অভিনেত্রী আরো বলেন, উনি ইরফানকে ট্যাগ করেছেন মানে এই নয় যে‌ তিনি ওনার প্রতি কোন রকম আগ্রহ প্রকাশ করেছেন। ইরফান এর সাথে উনি মিস্টার কাশ্যপের ব্যাপারে সবকিছু শেয়ার করেছিলেন। অভিনেত্রী আরো বলেন, তিনি আশা করবেন ইরফান ‌ পায়েলের বলা কথা গুলি নিয়ে এবার মুখ খুলবেন।

অনুরাগ কাশ্যপ ও পায়েল ঘোষ মামলায় এবার জড়িয়ে গেল ক্রিকেটার ইরফান পাঠানের নাম
অনুরাগ কাশ্যপ ও পায়েল ঘোষ মামলায় এবার জড়িয়ে গেল ক্রিকেটার ইরফান পাঠানের নাম