এবার মা হতে চলেছেন Deepika Padukone? কৌতুহলী ভক্তরা

সোমবার সকাল সকাল নিজের ইনস্টাগ্রাম সাইট থেকে সাদা সালোয়ার কামিজ পরা ছবি শেয়ার করলেন অভিনেত্রী দীপিকা পাডুকন (Deepika Padukone)। তাহলে কি করিনা অনুষ্কার পর দীপিকাও কনো সুখবর দিতে চলেছেন! এমন ইঙ্গিতই এসে পড়ছে ভক্তদের কাছ থেকে। ছবির সাথে ‘ফেব্রুয়ারি’ বলে মাত্র একটি শব্দ যুক্ত করেছেন দীপিকা। তবে কি এই ফেব্রুয়ারি একটু বেশিই স্পেশাল হয়ে উঠছে তার কাছে! আপাতত সবটাই অনুরাগীদের কাছে অধরা। বিশাল জল্পনা সৃষ্টি হয়েছে তো বটেই, সাথে একথাও ঠিক যে অভিনেত্রীর অনুরাগীরা ভালোবাসা ও শুভেচ্ছা বার্তায় একেবারে ভরিয়ে দিয়েছে তাকে। তবে নিজেদের কৌতুহল চেপে রাখতে না পেরে আবেগের বশে কিছু অনুরাগী বলেই বসলো যে, করিনা, অনুষ্কার পরে কি তাহলে একই সুখবর দীপিকার থেকেও কাম্য? আসলে একটা কথা অস্বীকার করা যায় না যে, সুখবর বলতে বেবি বাম্পের খবরই আগে নক করে। কিন্তু তা কতটা ঠিক বা ভুল কিনা সে বিষয়ে কোনো উত্তরই এখনো অবধি পাওয়া যায়নি। Deepika Padukone welcomes February with a gorgeous smile.

Deepika Padukone pregnant pic | Deepika Padukone welcomes February with her gorgeous smile

ইনস্টাগ্রাম সূত্রে একথাও সত্যি যে, তার এই হাসির ঝলকে শুধু অনুরাগীরাই উচ্ছ্বসিত নয়, রণবীর সিং (Ranveer Singh) ও সমানভাবেই বিকশিত স্ত্রীর হাসির ছটায়। ফলস্বরূপ অনুরাগীদের কৌতূহলের দিক যেন শতকরা হারে আরো ঊর্ধ্বমুখী। কিন্তু প্রশ্নের ইঙ্গিত বা অনুরাগীদের কৌতুহল ঊর্ধ্বমুখী দিকে হলেও উত্তরের ইঙ্গিত কতটা প্রশ্নের ইঙ্গিত এর সাথে সমানুপাতিক হচ্ছে তা বোঝা বেশ কঠিনই বলা চলে। এই মুহুর্তেই তা জানা সম্ভব নয়।

সম্প্রতি ঋত্বিক রোশনের সাথে অভিনেত্রী দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ৩০০ হাজার কোটি টাকার বাজেটের ছবি করার কথা শোনা গেছে। ছবির নাম রামায়ণ, পরিচালক নীতিশ তিয়ারী। শুধু রামায়ণ নয় মহাকাব্য মহাভারত ছবিতেও দ্রৌপদীর চরিত্রে অভিনয়ের কথা শোনা যাচ্ছে। এছাড়া শাহরুখ খানের সাথে নতুন একটি ছবির শুটিং শুরু হবার কথা চলছে। আপাতত এই তালিকার ভিত্তিতে পাডুকোন এখন নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ততার মধ্যে দিয়েই আছে বলে বোঝা যাচ্ছে।

দুটো খবরের মাঝামাঝি অবস্থায় দো-টানার মধ্যে রয়েছে দীপিকার (Deepika Padukone) ভক্তবৃন্দরা। সম্প্রতি দুটো ঘটনাই অনুরাগীদের উদ্বেগ বাড়িয়ে তুলছে দীপিকাকে নিয়ে। কোন খবরটা পাডুকোনের থেকে আসবে তার ওপরই অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নেই অনুরাগীদের কাছে। আপাতত কৌতূহলকে দূরে সরিয়ে অভিনেত্রীর আগাম পোস্টের প্রতি অপেক্ষা করাই শ্রেয়।