Sangbad World

“আমরা খেতাম একসঙ্গে, ঘুমোতাম নিজেদের ঘরে” কেন বললেন Dev Adhikari?

বাংলা চলচ্চিত্র জগতে অভিনেতা দেব (Bengali Actor Dev Adhikari) নিজের দক্ষতার বেশ একটা জায়গা দখল করে নিয়েছেন। তবে পাশাপাশি একথাও ঠিক জনগণের মনে জায়গা না করলে কোন ভাবেই জায়গা করা যায় না ইন্ডাস্ট্রিতে। অনেক বাণিজ্যিক সিনেমায় আমরা দেবকে পেয়েছি। প্রথম ছবি আই লাভ ইউ তে তাকে দেখা গেছে পায়েলের সাথে। তারপর থেকেই একের পর একটা ছবি হিট তালিকায় উঠে এসেছে। ২০১০ এ শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সাথে করতে দেখা গেছে ‘সেদিন দেখা হয়েছিল’ সিনেমা। Tollywood actor Dev Adhikari shares a behind the scene throwback photo from Shedin Dakha Hoyechilo on Instagram.

শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সাথে কাজ করা সেদিন দেখা হয়েছিল সিনেমাটি হঠাৎ স্মৃতিচারণ করতে ব্যস্ত অভিনেতা দেব। আজ থেকে ঠিক ১১ বছর আগে একটি পাহাড়ের দেশে গিয়ে তারা এই ছবিটির শ্যুটিং করেছিলেন। ইন্ডাস্ট্রিতে আসার ঠিক পাঁচ বছর পরেই তার এই ছবি। তবে দেব তখন কেবল অভিনেতা হিসেবেই পরিচিত ছিল অনুরাগীদের কাছে, সাংসদ তকমা তখনো পেয়ে ওঠেননি। ছবিটি করতে গিয়ে সহকর্মীদের সাথে যে সময় বা নস্টালজিয়া কাটিয়েছেন তা খুব সাধারণভাবে অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন‌ তিনি (Tollywood actor Dev Adhikari)।

ছবিটি করতে গিয়ে ক্যামেরার পেছনে তাঁরা যে সময় কাটিয়েছেন সেটা ব্যাখ্যা করতে তিনি বলে উঠলেন, সেই সময় আমাদের বন্ধুত্বটা ছিল ভীষণ সহজ সরল। আমরা একই বাসে মজা করতে করতে যেতাম আবার একই সাথে খেতাম একই সাথেই ঘুমাতাম। তবে হ্যাঁ আমরা যে যার ঘরে ঘুমাতাম বলে একটা খুনসুটির হাসি দিয়ে দর্শকদের আবার বলে উঠলেন এই ছবির নাম মনে করার জন্য বিশেষ কোনো উপহার নেই।

স্মৃতিচারণে সেই কথাই কেবল বলেননি। কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে যে, শুটিংয়ে কাজের ফাঁকে সেখানকার সহকর্মীদের সাথে রাস্তার মাঝে বসে খাওয়া দাওয়া করছেন আনন্দ আহ্লাদ করছেন। তবে শুধু দেব ব্যস্ত তা নয়, নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও (Srabanti Chatterjee) সমান তালে নিজেকে মাতিয়ে তুলেছেন। দেব (Tollywood actor Dev Adhikari) ও শ্রাবন্তীর পোশাকই অনুরাগীদের কে চিনিয়ে দিচ্ছেন ছবিতে। কুনাল গাঞ্জয়ালার কন্ঠে সেদিন-দেখা-হয়েছিল টাইটেল ট্র্যাক গানে এই পোশাক পরেই শুটিং করেছিলেন। এরকম আরো তিনটি গান বিদেশে শুটিং হয়েছিল। দেব শ্রাবন্তীকে আবির নন্দিনী চরিত্রে দেখা গিয়েছিল যা অনুরাগীদের মনে দাগ কেটে রয়েছে এখনও। দুটি ছবি দেবের পুরনো স্মৃতি কে জাগিয়ে তুলেছে যার প্রমাণ দেবের কমেন্ট বক্স।

Exit mobile version