বলিউড অভিনেত্রী মৌনি রায়ের অনামিকায় হীরের আংটি, তাহলে কি চুপিসারে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী!

নাগিন খ্যাত ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায় (Bollywood actress Mauni Roy)। সাম্প্রতিক বলিউডে আত্মপ্রকাশ করেছেন মৌনি। পরপর বেশ কয়েকটি হিন্দি ছবিতে কাজ করে ধীরে ধীরে জনপ্রিয়তার শিখরে পৌঁছোচ্ছে এই বাঙালি অভিনেত্রী। বেশ কয়েকটি ছবিতে নাচের দৃশ্য এবং পরবর্তীকালে রাজকুমার রাও এর বিপরীতে মেড ইন চায়না ছবিতে অভিনয়‌ করে তাক লাগিয়ে দেন। Did Bollywood actress Mauni Roy secretly get engaged?

তবে বেশ কিছুদিন ধরে একটি অন্য জল্পনা শোনা যাচ্ছে মৌনিকে ঘিরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা অভিনেত্রীর একটি ছবিকে ঘিরে এই জল্পনা এখন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ছবিতে দেখা যাচ্ছে মৌনি তার বাম হাতের অনামিকায় একটি হীরের আংটি পরে ছবি তুলছেন এবং সেই ছবিটি পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এই ছবিটি পোস্ট করার পর থেকেই কানাঘুষো শোনা যাচ্ছে এনগেজমেন্টে বাঁধা পড়েছেন অভিনেত্রী মৌনি রায়। তবে এ বিষয়ে এখনও কোন স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। অভিনেত্রীও সেভাবে কিছুই জানাননি। তাহলে কি বঙ্গতনয়া বাগদান সেরে ফেললেন, এমন প্রশ্নই মাথায় ঘুরছে মৌনি রায়ের অনুগামীদের।

তবে মৌনি রায়ের যেসব অনুগামীরা অভিনেত্রীর পোস্ট করা এই ছবি দেখে ভাবছেন যে অভিনেত্রী বাগদান সেরে ফেলেছেন কিংবা বিয়ে করতে চলেছেন তাঁরা কিন্তু সম্পূর্ণভাবে ভুল ভাবছেন। ঘটনাটা ঠিক কি ঘটেছে, তার জন্য মৌনির পোস্ট করা সেই ছবির ক্যাপশন টি ভালো করে পড়তে হবে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মৌনির এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ”বিশ্বাস করা যাচ্ছে না, অবশেষে ভারতে এমন একটি ব্র্যান্ড এসেছে, যারা শুধুমাত্র এনগেজমেন্ট রিং-ই তৈরি করে। ওদের কালেকশন আমার নজরে রয়েছে, আপনিও দেখতে পারেন। ”সেই ব্র্যান্ডের আংটি মনির এতটাই পছন্দ হয়েছে যে বাগদান না সেরেও বাগদানের জন্য আগাম আংটি কিনে ফেলেছেন তিনি। অভিনেত্রী আরও লিখেছেন ” আপনার আংটির নকশাটিও নিজের পছন্দ মত বানাতে পারেন এবং আপনি এখন ভার্চুয়াল অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন। ওখানকার অভিজ্ঞতা সম্পন্ন লোকজন আপনাকে বাগদানের আংটিটি বেছে নেওয়ার জন্য পরামর্শ দেবেন।”

তবে অভিনেত্রীর অনুগামীদের মনে একটি প্রশ্ন এখনো উঁকি দিচ্ছে। অভিনেত্রী কি আংটি প্রস্তুতকারী ওই ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন করছেন নাকি নিছকই তার ভাল লাগার অভিজ্ঞতা ভাগ করে নিচ্ছেন অন্য সকলের সঙ্গে। যদি ওই আন্টির বিজ্ঞাপনে অভিনেত্রীকে দেখা যায় তাহলে তার অনুগামীরা একপ্রকার খুশিই হবেন। এমনটাই তথ্য উঠে এসেছে অভিনেত্রীর পোস্ট করা সেই ছবির কমেন্ট বক্সে। (Is bollywood actress Mauni Roy got marrage?)

Did Bollywood actress Mauni Roy secretly get engaged?
Did Bollywood actress Mauni Roy secretly get engaged?