মাদক যোগে অভিযুক্ত নন প্রভাস, তবুও তাঁর নাম টেনে আনায় ক্ষুব্ধ তার ফ্যানেরা

অভিনেত্রী রাগিনী দ্বীবেদীর (Ragini Dwivedi) পর মাদক যোগে গ্রেপ্তার হয়েছেন সজ্জনা গলরানি(Sanjana Galrani)। কিন্তু মাদক দুনিয়ার সঙ্গে এখনো পর্যন্ত কোন রকম যোগ পাওয়া যায়নি দক্ষিণী ভারতের নায়ক প্রভাসের। তবুও বড় বড় ইউটিউব চ্যানেল এবং নিউজ পোর্টাল গুলিতে লেখা হচ্ছে প্রভাসের নায়িকা গ্রেপ্তার হয়েছে কিংবা প্রবাসীর নায়িকা মাদক চক্র জড়িত। অকারনে প্রভাসের নাম টেনে আনা ক্ষুব্ধ তাঁর ভক্তরা। ভিউ বাড়ানোর জন্য অকারণে প্রভাসের নাম টেনে আনছে ইউটিউব চ্যানেল আর ওয়েবসাইটগুলি।

সজ্জনা গলরানি (Sanjana Galrani) গ্রেপ্তার হবার পর বলা হচ্ছে, ‘প্রভাসের নায়িকা গ্রেপ্তার হয়েছে’। সজ্জনা গলরানি প্রভাসের সঙ্গে ‘বুজ্জিগাড়ু’ সিনেমায় অভিনয় করেছিলেন। যদিও, সজ্জনা গলরানি আরো একাধিক নায়কের সঙ্গে অভিনয় করেছেন, তবুও কেন শুধুমাত্র প্রভাসের নাম টেনে আনা হচ্ছে। আবার কিছুই হিন্দি নিউজ পোর্টাল গলিতে লেখা হচ্ছে ‘বাহুবলির নায়িকা বড় ধরনের সমস্যায় পড়েছেন’।

‘বাহুবলী’ সিনেমার কারণে গোটা দেশে প্রভাসের আলাদা ভাবমূর্তি রয়েছে। সেটাকে কাজে লাগিয়ে মাইলেজ পাওয়ার চেষ্টা ইউটিউব চ্যানেল গুলি, এইরকম কাজ করছে বলে অভিযোগ তাঁর ফ্যানেদের। তবে প্রভাসের অনুরাগীরা ঐ সমস্ত ইউটিউব চ্যানেল গুলোকে কটাক্ষ করতে ছাড়েনি। তারা একাধিক প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ভিডিও গুলোর কমেন্ট বক্সে। যদিও এ বিষয়ে অভিনেতার কোন বক্তব্য পাওয়া যায়নি।

Arindam

Content writer and blogger at Sangbad World