আর্থিক অনটনের মুখে আদিত্য নারায়ন, কাজ না পেলে বিক্রি করতে হবে সাধের বাইক!

লকডাউন প্রচুর মানুষের জীবন তছনছ করে দিয়েছে। পরিপাটি করে সাজানো সমস্ত প্লান ভেস্তে গিয়েছে করোনার ত্রাসে। কাজ খুইয়ে বেশিরভাগ মানুষই আজ গৃহবন্দী। সাধারণ মানুষের কপালে চিন্তার ভাঁজ। কিন্তু তা বলে সেলিব্রিটিদের এমন হাঁড়ির হাল তা কে জানতো!

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে আদিত্য নারায়ন এমনটাই বিস্ফোরক তথ্য জানিয়েছেন। লকডাউন এর জেরে দীর্ঘদিন ধরে হাতে কাজ নেই তার। একাউন্টে মাত্র ১৮ হাজার টাকা পড়ে রয়েছে।মিউচুয়াল ফান্ডে যা সঞ্চয় ছিল তা একেবারে গিয়ে ঠেকেছে তলানীতে। এমন অবস্থায় অক্টোবর থেকে হাতে কাজ না এলে কি অবস্থা হবে সেটা ভেবেই শিহরিত তিনি।

আদিত্য নারায়ণের অর্থনৈতিক অবস্থা এমনই যে এই মাস থেকে কাজ না পেলে তার সাধের বাইক বা অন্যান্য সামগ্রী বিক্রি করতে হতে পারে তাকে। আর কয়েকদিন পরেই সংসার পাততে চলেছেন আদিত্য।২০১০ সালে শাপিত-এর সেটে শ্বেতার সঙ্গে আদিত্যর পরিচয় হয়। দীর্ঘদিনের বান্ধবী শ্বেতার সঙ্গে ১০ বছর সম্পর্ক থাকার পর এবার চার হাত এক হতে চলেছে দুজনের। তাদের বিয়ে নিয়ে যখন পেজ থ্রির পাতা সরগরম, এই মুহূর্তে আদিত্যর এ ধরনের বিস্ফোরক দাবি যথেষ্টভাবে তুলেছেন তার অনুরাগীদের।

লকডাউন যেভাবে সাধারণ মানুষের জীবন ওলট পালট করে দিয়েছে, তাতে করে আর কিছুদিন এই পরিস্থিতি চললে মানুষকে খিদের তাড়ণায় শেষ হয়ে যেতে হবে। এই পরিস্থিতিতে মানুষের মানসিক ভারসাম্য খুব একটা স্থিতিশীল নয়, যখন তখন যেকোন সিদ্ধান্ত নিয়ে ফেলছে,তা ঠিক হোক কিংবা ভুল হোক তা বোঝার মত ক্ষমতা এখন এই পরিস্থিতিতে মানুষের নেই।এই নিয়েও আশেপাশের লোকেরা মন্তব্য করতে ছাড়ছেন না, এই বিষয়টিও তুলে ধরেন আদিত্য। ঠিক কোন মানসিক পরিস্থিতিতে মানুষ সেই সব সিদ্ধান্ত নিচ্ছে সেটা অন্তত যারা মন্তব্য করছেন তাদের একবার ভেবে দেখা উচিত।

এমন অর্থনৈতিক অবস্থায় আদিত্য নারায়ন কিভাবে বিয়ে করবেন? হাই প্রোফাইল বিয়ে বলে কথা! নমো নমো করে সারলেও নয়। করোনার আবহে জমায়েত না হোক, জাঁকজমক তো হতেই হবে। কিন্তু বিয়ের এত খরচ উঠবে কোথা থেকে! সম্প্রতি একটি মিউজিক রিয়েলিটি শোতে সঞ্চালনা করতেন আদিত্য। এর আগেও একাধিক রিয়েলিটি শোতে গেস্ট হিসেবে প্রায়ই দেখা যেত আদিত্যকে। কিন্তু সেই রিয়ালিটি শো শেষ হয়ে যাওয়ায়, এখনো অব্দি হাতে কোন কাজ পাননি আদিত্য।স্বাভাবিকভাবেই ভবিষ্যৎ নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন তিনি।

neha kakkar and aditya narayan
neha kakkar and aditya narayan