বিয়ের আগেই হানিমুনে ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের!

বেশ কিছুদিন ধরেই সংগীত শিল্পী (singer) ইমন চক্রবর্তীর (Emon Chakraborty) ব্যক্তিগত জীবন নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। এই সব কিছুর মধ্যেই সমস্ত জল্পনা কে সত্যি করে অফিশিয়ালি এনগেজড হলেন গায়িকা। পুজোর মধ্যেই এনগেজমেন্ট সেরে ফেললেন। আর তার পরই হবু স্বামীর সাথে পাহাড় ভ্রমণ।

Emon Chakraborty and Nilanjan Ghosh on their honeymoon
Emon Chakraborty and Nilanjan Ghosh

কিছুদিন আগে গায়িকা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের এনগেজমেন্টের ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায় সংগীত শিল্পী ইমন চক্রবর্তী সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের (Nilanjan Ghosh) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। শোনা যায় গত বছরের ডিসেম্বর থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। প্রায় এক বছর পর অবশেষে একসঙ্গে থাকার সিদ্ধান্তে সীলমোহর পড়তে চলেছে। শোনা যাচ্ছে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। করোনা কেটে গেলে অবস্থা স্বাভাবিক হলে বেশ সাজিয়ে গুছিয়ে বিয়ে করার পরিকল্পনাই রয়েছে এই দুই সঙ্গীত প্রেমীর।

তবে বিয়ের আগেই এক ফাঁকে পাহাড় থেকে বেড়িয়ে এলেন ইমন এবং নীলাঞ্জন। সেখানে ধরা পড়লো তাদের ভালোবাসার কিছু বিশেষ মুহূর্ত। ঘুরতে যাওয়ার ছবি গায়িকা নিজেই তাঁর সোশাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেছেন। এবং সেই ছবি গুলিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ইমনের ফ্যান এবং অনুরাগীরা। সোশাল মিডিয়ায় পোস্ট হাওয়ার সাথে সাথেই সেই ছবিগুলি ভাইরাল হয়ে গেছে।

যেসব ছবি ইমন সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন তার মধ্যে ইমন এবং তাঁর হবু বরের একান্ত মুহূর্ত গুলো দারুণ ভাবে ফুটে উঠেছে। কোনো ছবিতে দেখা গেছে ইমন আদুরে ভঙ্গিতে জড়িয়ে ধরেছেন নীলাঞ্জন কে,কখনো বা আকাশের মেঘের দিকে তাকিয়ে কোথায় যে হারিয়ে গেছেন ইমন তা তিনি নিজেও জানেন না। আবার কখনো প্রকৃতির নির্জনতায় নিজেদের মেলে ধরেছেন ইমন এবং নীলাঞ্জন।কোনো ছবির ক্যাপশনে গায়িকা লিখেছেন ‘ ইউ অ্যান্ড আই ‘ , আবার কোনোটিতে লিখেছেন ‘ এখানে মেঘ গভীর মত চরে ‘ । কেউ কেউ বলছেন বিয়ের আগেই টুক করে হানিমুন টা সেরে ফেললেন ইমন।

সম্প্রতি জি বাংলার সা রে গা মা পা এর মঞ্চে সঙ্গীত গুরুর আসনে স্থান পেয়েছেন ইমন চক্রবর্তী। সেখানেও বেশ চুটিয়ে শুটিং উপভোগ করছেন। সা রে গা মা পা এর মঞ্চ থেকে টুকরো টাকরা মুহূর্তের ছবিও শেয়ার করছেন নিয়মিত তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্টে।