মুম্বাই ক্রাইম ব্র‍্যাঞ্চে পৌঁছলো কঙ্গনার বিরুদ্ধে করা হৃতিকের FIR, কুইনের মন্তব‍্য, ‘আবার নাটক শুরু’

হৃত্বিক এবং কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিবাদ বলিউডের (bollywood) অন্যতম হট গসিপ। হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং কঙ্গনা সম্পর্ক নিয়ে এককালীন হওয়া বিতর্ক আরো একবার উস্কে দিলেন অভিনেতা নিজে। মুম্বাই পুলিশে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর (FIR) করলেন হৃত্বিক রোশন। যদিও এর আগেই কঙ্গনার বিরুদ্ধে এফআইআর করেছিলেন অভিনেতা। সেই এফআইআর এবার তুলে দেওয়া হল ক্রাইম ব্রাঞ্চ এর হাতে। Hrithik Roshan’s FIR against Kangana Ranaut at Mumbai Crime Branch.

Hrithik Roshan's FIR against Kangana Ranaut at Mumbai Crime Branch
Hrithik Roshan’s FIR against Kangana Ranaut at Mumbai Crime Branch

হৃত্বিক-এর সাথে কঙ্গনার তরজা কোন নতুন খবর নয়। এর আগেও একাধিকবার দুজনের সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে। এমনকি বিভিন্ন সাক্ষাৎকার এবং রিয়েলিটি শো তে গিয়েও কঙ্গনাকে রিত্তিক এর বিরুদ্ধে নানা রকম মন্তব্য করতে শোনা গিয়েছে। তবে আসল ঘটনা কি তা কখনোই সামনে আসেনি। যে কোনো সাক্ষাৎকারে এই প্রসঙ্গ উঠলেই হৃত্বিক অথবা কঙ্গনা দুজনেই দুজনকে দোষী সাব্যস্ত করতে উঠে পড়ে লাগেন।

ঘটনাক্রম ক্রমশ এমন দিকে গড়ায় যেখানে শোনা যায় কঙ্গনার ইমেইল আইডি ব্যবহার করে নাকি হৃত্বিক কঙ্গনাকে প্রায় ১০০ টির ও ওপর ইমেইল পাঠান। যদিও কঙ্গনা এই দাবি করলেও হৃত্বিক জানান ওই সমস্ত ইমেইল কঙ্গনা নিজে ঋত্বিককে পাঠিয়েছেন। বচসা ক্রমশ তুঙ্গে উঠতে থাকে। শেষমেষ মুম্বাই পুলিশের কঙ্গনা নামে এফআইআর দায়ের করেন অভিনেতা। সেই করা এফআইআর এখন হৃত্বিক রোশনের তরফ থেকে পাঠানো হয় মুম্বাইয়ের সাইবার ক্রাইম ব্রাঞ্চে।

মুম্বাই পুলিশের কমিশনার কে হৃত্বিক রোশনের আইনজীবী এই মামলাটি কে আরো খতিয়ে দেখার জন্য অনুরোধ জানিয়ে একটি বিবৃতি পাঠান। সেখানেই এই মামলা সাইবার সেল এ পাঠানোর কথা বলা হয় হৃত্বিকের আইনজীবীর তরফ থেকে। ২০১৬ সালের মে মাসের ২৩ তারিখ হৃত্বিক যে এফআইআর করেছিলেন কঙ্গনার নামে তা আইটি অ্যাক্টের 66(c) এবং 66(d) ধারার অন্তর্গত ছিল।

হৃত্বিকের করা এফআইআরের ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। নিজের টুইটার হ্যান্ডেল কঙ্গনা লেখেন হৃত্বিক এখনো অব্দি তার সাথে সম্পর্কের হ্যাঙ্গওভার কাটিয়ে উঠতে পারেননি। মুভ অন করতে পারেননি অভিনেতা। একটি ছোট্ট সম্পর্কের জন্য এখনও তিনি কাঁদছেন। আবার নাটক শুরু হলো নতুন করে। এই ধরনের বিতর্কিত মন্তব্য সোশ্যাল মিডিয়ায় হৃত্বিকের বিরুদ্ধে পোস্ট করেছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা সোশ্যাল মিডিয়াতে আরো লিখেছেন, তিনি যখনই নিজের ব্যক্তিগত জীবনে একটু আশার আলো দেখেন তখনই হৃত্বিকের নাটক শুরু হয়ে যায়।