’50 গ্রাম গাঁজা চাই’ মাদক ব্যবসায়ীকে Whatsapp-এ মেসেজ রিয়ার ভাইয়ের

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর বর্তমানে তদন্তভার রয়েছে সিবিআই, ইডি এবং এনসিবি-এর হাতে। এনসিবির তদন্তে উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃত্যু তদন্তে নেমে এনসিবি একাধিক মাদক পাচারকারী সহ রিয়া এবং রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করে।

রিয়া এবং তাঁর ভাই সৌভিক মাদক পাচারের অভিযোগ স্বীকার করেছে। এছাড়াও রিয়া এনসিবির কাছে প্রায় 25 জন বলিউড সেলিব্রেটিদের নাম জানিয়েছে যারা মাদক পাচারের সঙ্গে যুক্ত। এবার প্রকাশ্যে এলো রিয়ার ভাই সৌভিকের সঙ্গে মাদক ব্যবসায়ী অনুজ কেশোয়ানির হোয়াটসঅ্যাপ চ্যাট।

Rhea Chakraborty and her brother Souvik Chakraborty

সৌভিকের হাতের মাদক পৌঁছে দেওয়ার কথা জানিয়েছে অনুজ। যার উত্তর সৌভিক জানায়, প্রোডাক্টের কোয়ালিটি যেন ভাল হয়। আগেরবার অনুজ যে প্রোডাক্ট সৌভিককে দিয়েছিল, তাঁর কোয়ালিটি ভালো ছিল না বলে অনুজকে জানায় সৌভিক। এছাড়াও সৌভিক গাজার ছবিও পাঠায় অনুজকে। পাশাপাশি ওই চ্যাটে 50 গ্রাম গাঁজা পাঠিয়ে দেবার কথাও জানায় অনুজ। সর্বভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের কাছে হোয়াটসঅ্যাপের চ্যাট প্রকাশ্যে আসার পর শোরগোল পড়ে যায়।

রিয়ার বাড়িতে তল্লাশি করে একাধিক ইলেকট্রনিক্স ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। ওই ডিভাইস থেকে পাওয়া তথ্য অনুযায়ী 2016-17 সালে রিয়া মাদক নেশা এবং মাদক কারবারি সঙ্গে জড়িত ছিল বলে সূত্র মারফত জানা যায়। ওই ডিভাইস থেকে আরো জানা যায় রিয়া একাধিক বলিউড সেলিব্রিটি সঙ্গেও মাদক পার্টি করতো।

Arindam

Content writer and blogger at Sangbad World