রাজনীতিতে আসছেন Priyanka Chopra? কমলা হ্যারিসকে নিয়ে প্রিয়াঙ্কার মন্তব্যে জল্পনা

প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) মন্তব্য কে ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। প্রিয়াঙ্কা চোপড়া নাকি যোগ দিতে পারেন রাজনীতির ময়দানে। এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আমেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস (Kamala Harris) কে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া। জল্পনার শুরু সেখান থেকেই। তার থেকেই অনেকে মনে করতে থাকেন রাজনীতিতে নাম লেখাতে চলেছেন পিগি চোপ্স।

মার্কিন যুক্তরাষ্ট্রে নয়া নির্বাচনের পর ডোনাল্ড ট্রাম্পের সরকার হেরে গেলে প্রেসিডেন্ট পদ খোয়ান ডোনাল্ড ট্রাম্প। মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত হন জো বাইডেন। জো বাইডেন এর মন্ত্রিসভায় ভাইস প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস। সম্প্রতি আমেরিকার বিখ্যাত ম্যাগাজিন ভগে ‘ম্যাডাম ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস অ্যান্ড দ্য নিউ আমেরিকা’ শিরোনামে একটি লেখা বেরোয়। যেখানে আমেরিকার নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট হিসেবে কমলা হ্যারিস কে শুভেচ্ছা জানানো হয়।

এরপর এই প্রিয়াঙ্কা চোপড়াকে বলতে শোনা যায় আর কেবলমাত্র ১০ দিন পরেই কমলা হ্যারিস কে ভাইস প্রেসিডেন্ট হিসেবে পেতে চলেছে আমেরিকা। কমলা হ্যারিস এমন একজন নেত্রী যিনি ভারতীয় বংশোদ্ভূত। প্রিয়াঙ্কা চোপড়ার এই মন্তব্যই উসকে দিয়েছে প্রিয়াঙ্কার রাজনীতিতে পা রাখার জল্পনা কে। যদিও এই বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়া নিজে কিছু বলেননি। প্রথম থেকেই মার্কিন যুক্তরাষ্ট্রের মন্ত্রিসভায় কমলা হ্যারিসের নিযুক্ত হওয়াকে নিয়ে কম জল ঘোলা হয়নি। এরপরে কমলা হ্যারিসের উদ্দেশ্যে প্রিয়াঙ্কা চোপড়ার এই মন্তব্য সেই জল্পনাকে আরো কিছুটা তুঙ্গে তুলে দিয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া কমলা হ্যারিসের ভাইস প্রেসিডেন্ট হিসেবে রাজনীতিতে প্রবেশের জন্য তাঁকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন, আর এই থেকেই অনেকে মনে করতে শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়ারও বুঝি‌ এবার রাজনীতিতে হাতেখড়ি হতে চলেছে।

নিক জোন্স কে বিয়ে করার পর থেকে ইংল্যান্ডেই রয়েছেন এই বলিউড সুন্দরী। বিয়ের আগেই হলিউডে ছবি করার সুযোগ পেয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সুযোগ তিনি ছাড়েননি। ২০১৭ সালে প্রিয়াঙ্কার হলিউডে নতুন ছবি মুক্তি পেয়েছিল। তার প্রথম ছবির নাম ছিল ‘বেওয়াচ’। এরপর থেকেই হলিউডে ছবি করতে শুরু করেন তিনি। বলিউডে আর ফেরা হয় না প্রিয়াঙ্কার। সম্প্রতি করোনার নতুন স্ট্রেন ব্রিটেনে ছড়িয়ে গেলে দ্বিতীয় দফায় লকডাউন জারি করা হয়। লকডাউন চলাকালীন প্রিয়াঙ্কা চোপড়া একটি স্যাঁলো তে গিয়ে হাজির হলে পুলিশি জেরার মুখে পড়তে হয় তাঁকে।