Sahobashe: ‘সহবাস বা বিয়ের থেকেও সম্পর্কে বেশি জরুরি প্রেম’, Ishaa Saha

Tollywood Actress Ishaa Saha romantic photo
Tollywood Actress Ishaa Saha romantic photo

সম্প্রতি টলিউডে আসতে চলেছে ইশা সাহার আরো একটি ছবি। পরিচালক অঞ্জন কাঞ্জিলাল প্রথম ছবিতে অভিনেত্রী হিসেবে দেখা যাবে ইশা সাহা (Ishaa Saha) কে। ছবিটির বিশেষ দিক হল সহবাস ও বিয়েই ভালোবাসার শেষ পরিনতি কিনা এই নিয়ে। সম্পর্কে প্রেম থাকা দরকার এমনই এক তত্ত্বের উদ্ভব এই সিনেমার মধ্য দিয়ে। মোজোটেল এন্টারটেইনমেন্ট নিবেদিত এই সিনেমাটি বসন্ত পঞ্চমীর সন্ধ্যায় মুক্তি পেয়েছে ট্রেলার রূপে। Ishaa Saha’s Sahobashe movie Trailer Has Been Launched Day Before Of Saraswati Puja.

Tollywood Actress Ishaa Saha pic
Tollywood Actress Ishaa Saha pic

অভিনেত্রী ইশা সাহাকে (Ishaa Saha) এর আগে দেখা গেছে বহু সিনেমায় বহু চরিত্রে। প্রজাপতি বিস্কুট সিনেমায় এক শান্ত মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি আবার সোনাদা-র অ্যাসিস্ট্যান্ট হিসেবে পাড়ার মেয়ে ঝিনুকের চরিত্রে ইশা সাহাকে আমরা দেখেছি। এই সিনেমায় একেবারে অন্য ইশা সাহা ধরা দেবেন। একটি সংবাদপত্রে সাক্ষাৎকারে সরস্বতী পুজোর সন্ধ্যায় অনেকটা সাবলীল ভাবে নিজের নতুন সিনেমার কথা বলে গেছেন অভিনেত্রী।

Tollywood Actress Ishaa Saha photo
Tollywood Actress Ishaa Saha photo

লুক এবং চরিত্র একেবারে একটা আলাদা হওয়ায় অভিনেত্রী বলেছেন যে, তিনি একজন অভিনেত্রী। তাই একধরনের চরিত্রে কাজ করতে করতে এক ঘেঁয়েমি চলে আসে। যত রকমের চরিত্রে কাজ করা যায় ততই যেন একটার পর একটা স্তর ভেদ করে ওপরের দিকে ওঠা সম্ভব হয়। তবে ট্রেলার দেখে এরূপ মন্তব্য শোনা গেছে যে এই সিনেমায় ইশা সাহা (Ishaa Saha)-কে একেবারেই বিপরীত একটি চরিত্রে বিপরীতে একটি রূপে দেখা গেছে ফলস্বরূপ অভিনেত্রীর কেরিয়ার জীবনের একটি নতুন মোড় ঘটতে চলেছে যা তার কর্মজীবনের একটি নতুন অধ্যায়ের শুরু বলে ধরে নেওয়া যায়।

সাক্ষাতে প্রশ্ন ওঠে ‘সহবাস’ (Sahobashe) কি লিভ ইন নিয়ে ইশার নতুন কোন দৃষ্টিকোণের সৃষ্টি করলো? ইশার (Ishaa Saha) স্পষ্ট জবাব,” আমার কাছে সহবাস বা বিয়ের থেকেও সম্পর্কে বেশি জরুরি প্রেমে থাকা। সেটা বিয়েতেই হোক বা লিভ ইনে। কারণ অনেককেই দেখেছি লিভ ইন করে ভীষণ ভালো আছেন। আবার অনেক বিয়েতে সবই আছে, ভালোবাসা নেই।” এরূপ প্রসঙ্গে ইশার মতামত তিনি নিজেও কথা দিতে ভয় পান। ” আমার মধ্যেও এই ভয় কাজ করে। কোন সম্পর্কে যাওয়ার আগে দশবার ভাবি। ভয় পাই দায়িত্ব অনেক বেড়ে যাবে। আমার সঙ্গে অভিনীত চরিত্রের এটাই একমাত্র মিল।” এছাড়া ‘সহবাস’ আলাদা করে কোনো ছাপ ফেলতে পারেনি ইশার জীবনে।

Tollywood Actress Ishaa Saha
Tollywood Actress Ishaa Saha

সহবাস সিনেমা দর্শকের চিন্তা ধারা কতটা বদলাতে পারবে এ বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করলে সে সোজাসাপ্টা উত্তরে বলেন, “আগের প্রজন্ম লিভ ইনকে হয়তো খুব সহজভাবে মেনে নিতে পারবেন না। কারণ তারা লিভ ইন দেখে অভ্যস্ত নন। বরং এই প্রজন্ম খুব সহজভাবে নিজেদেরকে খুঁজে পাবে ছবিতে।” ছবিতে ইশার (Ishaa Saha) উল্টো দিকে অভিনয় করবেন অনুভব কাঞ্জিলাল। এছাড়া অন্যান্য সহকারি হিসেবে থাকবেন, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, শুভাশিস মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় মুখোপাধ্যায়, সায়নী ঘোষ, দেবলীনা দত্তের মত প্রথম সারির তারকারা। সঙ্গীত বিভাগ পরিচালনার দায়িত্বে মুখ্য ভূমিকা পালন করেছেন সৌম্য। কন্ঠে রয়েছেন রূপঙ্কর বাগচী, দুর্নিবার সাহা, সায়নী এবং শুভমিতা বন্দ্যোপাধ্যায়। ছবির কাহিনী ও প্রযোজনা রয়েছেন সুমনা কাঞ্জিলাল।

প্রায় এক বছর সিনেমা বিনোদন থেকে মানুষ বিরত রয়েছেন। তবে আর বেশি দেরি নয়। ১২ ই মার্চ এই ছবি মুক্তি পেতে চলেছে একাধিক হলে। ছবি যে দারুণভাবে সাড়া ফেলতে চলেছে দর্শকের মধ্যে একটা ছবির ট্রেলার দেখে আন্দাজ করা গিয়েছে। Ishaa Saha’s Sahobashe movie Trailer Has Been Launched Day Before Of Saraswati Puja