স্বপ্নের হানিমুন, বিকিনি পরে জলে গা ভাসিয়ে ব্রেকফাস্ট সারছেন কাজল আগরওয়াল, ছবি ভাইরাল

সবে মাত্র কিছুদিন হয়েছে হানিমুন সেরে ফিরেছেন দক্ষিণী অভিনেত্রী (south Indian actress) কাজল আগরওয়াল (Kajal Agarwal)। মুম্বাইয়ে বিয়ে সেরে কিছু দিনের মধ্যেই মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন নব বিবাহিত কাজল আগরওয়াল এবং গৌতম কিচলু (Gautam Kitchlug)। বেশ কিছুদিন হয়েছে তারা হানিমুন সেরে ফিরে এসেছেন নিজের শহর মুম্বাইয়ে। তবু যেন হানিমুনের হ্যাঙ্গওভার কাটতে চাইছে না কাজলের। হানিমুন থেকে ফিরেই প্রচুর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়ে গিয়েছে একবার। এরপরেও গ্যালারি খুঁজে কাজল একটি ছবি পেয়েছেন যেটি তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের মধ্যে ফাইনাল হয়ে গেছে।

Kajal Agarwal shares hot bikini photo of the honeymoon with Gautam in the Maldives
Kajal Agarwal shares hot bikini photo of the honeymoon with Gautam in the Maldives

সম্প্রতি কাজল একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে বসে বিকিনি (bikini) পরে জলের কোলে নিজেকে ভাসিয়ে দিয়ে ব্রেকফাস্ট সারছেন অভিনেত্রী। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন এ অভিনেত্রী লেখেন ‘মুড’। অর্থাৎ অভিনেত্রীর যে মধুচন্দ্রিমার ঘোর এখনো কাটেনি তা ভালই বোঝা যাচ্ছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে সঙ্গে সঙ্গে ভাইরাল (viral) হয়ে যায়।

মধুচন্দ্রিমায় স্বামী গৌতম কিচলুর সঙ্গে বেড়াতে গিয়ে মালদ্বীপে (Maldives) যে চুটিয়ে মজা করেছেন কাজল তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি দেখলেই আন্দাজ করা যায়। সোশ্যাল মিডিয়ায় আপলোড করার ছবিগুলির মধ্যে দেখা যায় কাজল এবং গৌতম মালদ্বীপে যে পাঁচতারা হোটেলে ছিলেন এই হোটেলটি অত্যন্ত সুন্দর। হোটেলের রুম গুলি এমনভাবেই তৈরি যাতে বোর্ডার রা ইচ্ছে করলেই সমুদ্রের তলার জগতের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন, মাছেদের সাথে একসাথে থাকতে পারবেন। হোটেলের রুমে বিছানায় বসে একের পর এক সুন্দর ছবি তুলেছেন অভিনেত্রী। শুধু তাই নয় নীল রঙের টু পিস পরে স্বামী গৌতমের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন কাজল, যা দেখে অনুরাগীরা এই নববিবাহিত দম্পতি কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

সমুদ্রের ধারে দাঁড়িয়ে লাল টকটকে ব্যাকলেস গাউনে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উত্তাপ ছড়িয়েছেন কাজল। এই ছবি ও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতে না হতেই ভাইরাল হয়ে গিয়েছে। কখনো স্বামীর সঙ্গে একান্তে সময় কাটানোর ছবি তুলেছেন আবার কখনো বা দুজনে আনমনা হয়ে নীল সমুদ্রের দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। কাজল এবং গৌতমের মধুচন্দ্রিমার সবচেয়ে আকর্ষণীয় ছবি ছিল স্কুবা ডাইভিং-এর। মধুচন্দ্রিমায় মালদ্বীপে গিয়ে স্কুবা ডাইভিং-এর দারুন মজা নিয়েছেন কাজল এবং গৌতম।

Kajal Agarwal shares hot bikini photo of the honeymoon with Gautam in the Maldives.