বিয়ের পরপরই কিসের পুজো করছেন নবদম্পতি? সোশ্যাল মিডিয়ায় যজ্ঞের ছবি পোস্ট কাজল-গৌতমের

সম্প্রতি বলিউডে একের পর এক অনুষ্ঠিত হয়েছে অনেকগুলি বিয়ে। নেহা কক্কার- রোহনপ্রীতের বিয়ের পর পরই করিনা কাপুর খানের পিসতুতো ভাই আরমান জৈনের বিয়ের অনুষ্ঠানে শামিল হয় বলিউড জুড়ে। এরপর বলিউডের বিয়ের তালিকায় ছিল এক দক্ষিণ ভারতীয় সেলিব্রিটির বিয়ের অনুষ্ঠান।

Kajal Aggarwal and her husband Gautam Kitchlug
Kajal Aggarwal and her husband Gautam Kitchlug

বিখ্যাত তেলেগু অভিনেত্রী কাজল আগারওয়াল (Kajal Aggarwal) এবার বিয়ে করলেন সম্প্রতি। পরপর দক্ষিণী বিভিন্ন ছবিতে অভিনয় করে রীতিমতো পছন্দের নায়িকা উঠেছিলেন সারা ভারত জুড়ে। তার ফ্যান ফলোয়ার্স সারা ভারত জুড়েই ছেয়ে রয়েছে। ‘কিউন! হো গায়া না…’ ছবিতে একটি পার্শ্বচরিত্রে অভিনয় দিয়ে শুরু হয়েছিল কাজলের প্রফেশনাল কেরিয়ার। এরপর একের পর এক ছবি পেতে অসুবিধা হয়নি অভিনেত্রীর। বলিউডে ডেবিউ ছবি ছিল এই ‘কিউন! হো গায়া না…’এরপর একের পর এক দক্ষিণী ছবিতে পরের পর মাতিয়ে দিয়েছেন কাজল। মূল ধারার ছবির পাশাপাশি অন্যরকম ছবিতেও সমান পারদর্শী তিনি। তাঁর অভিনয়শৈলী দিয়ে খুব কম সময়ে দর্শকের নজর কেড়েছিলেন এই দক্ষিণী অভিনেত্রী।

কিছুদিন আগে শোনা যায় প্রেম করছেন কাজল আগারওয়াল। যা শুনে পাপারাৎজ্জি রা তার পেছনে পড়ে গেছিলেন এটা জানার জন্য যে তিনি কার সঙ্গে গোপনে প্রেম করছেন। অবশেষে কাজল পরিচয় করিয়ে দিয়েছিলেন তার জীবন সঙ্গীর সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার অনুরাগীদের। তখন থেকেই জানা যায় কাজল আগারওয়ালের জীবন সঙ্গীর নাম। জানা যায় কাজল বিয়ে করতে চলেছেন গৌতম কিচলু (Gautam Kitchlug)-কে। বিয়ের দিন সকালে পাপারাৎজ্জি দের সামনে পোজ দিয়ে ছবি তুলেছিলেন কাজল।

তার আগে গায়ে হলুদের বিভিন্ন অনুষ্ঠানের ছবি আপলোড করেছিলেন কাজল নিজেই। সোশ্যাল মিডিয়াতে আপলোড করা এই ছবি থেকেই বোঝা যায় বলিউড (Bollywood) কতটা আনন্দ করেছে এই বিয়েতে। গায়ে হলুদের ছবি, হৈ-হুল্লোড় খাওয়া-দাওয়ার ছবি, নাচ গান আনন্দ মজা করার বিভিন্ন ছবি কাজল আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন ছবিও আপলোড করেছিলেন তিনি। তবে খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়দের নিয়েই এই বিয়ের অনুষ্ঠান হয়েছিল।

বিয়ের ছবি আপলোডের পর্ব শেষ হলে কাজল আগারওয়াল কে দেখা যায় একটি হোম যজ্ঞের ছবি আপলোড করতে। যে ছবিতে কাজল এবং তার স্বামীর গৌতম কেও দেখা যায়। ছবিটি পোস্ট করে ক্যাপশনে কাজল লেখেন বিয়ের পর নতুন যাত্রা শুরু করতে চলেছেন এই নব দম্পতি। সেজন্য নতুন বাড়ির গৃহপ্রবেশ। আর সেই বাড়ীর গৃহপ্রবেশের হোম যজ্ঞের ছবিই পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে তিনি আরো লিখেছেন বড়দের আশীর্বাদ এবং ভালোবাসা নিয়ে আগামী পথ তার স্বামীর সঙ্গে হাতে হাত রেখে সামনে এগিয়ে যেতে চায়।