‘Rihanna তো Neha Kakkar ও Sunidhi Chouhan মানের গায়িকা’! রিহানাকে আক্রমণ Kangana-র

Kangana Ranaut compares Rihanna with Neha Kakkar Sunidhi Chouhan

ভারতীয় কৃষক আন্দোলনকে (Farmer Protest) সমর্থন জানিয়ে বিদেশি ব্যক্তিত্ব পপ তারকা রিহানা (Rihanna) থেকে পরিবেশবিদ থানবার্গ এবং প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা (Mia Khalifa) সোশ্যাল নেটওয়ার্কে টুইট করে কৃষকদের পাশে থাকার অঙ্গীকার দেয়। এই ট্যুইট টি ভাইরাল হওয়ার পরই ভারতের প্রথম সারির ব্যক্তিরা বিদেশি ব্যক্তিত্বের ওপর ভীষণভাবে সরব হয়ে ওঠেন। বলিউড তারকা কঙ্গনা রানাউত (Kangana Ranaut) প্রথমেই তীব্র প্রতিবাদ জানায় এবং শুরু থেকেই সে বিষয় তাঁদের প্রতি কড়া নির্দেশ জারি করেন। সোশ্যাল মিডিয়ায় এতদিন প্রতিবাদ করে থাকলেও এবার সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এসে প্রকাশ্যে তার অভিমত পোষণ করেন কঙ্গনা এবং বলেন এই টুইট করার অপরাধে বিদেশি ব্যক্তিত্ব হিসেবে রিহানার থেকে ১০০ কোটি টাকা ধার্য করা উচিত। Kangana Ranaut compares Rihanna with Neha Kakkar & Sunidhi Chouhan.

সোশ্যাল মিডিয়ার সূত্রে খবর কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে বেশ কয়েকদিন আগে টুইট করে রিহানা (Rihanna) জানায় যে, “আমরা এখনো কিছু বলছি না কেন?”তারপরই সারা বিশ্বজুড়ে ভারতীয় কৃষক আন্দোলন ছড়িয়ে পড়ে এবং কেন্দ্রীয় সরকারও তারপর থেকে এই বিষয়ে আবার তৎপর হয়ে ওঠে। এই ভাবে রিহানার পর থানবার্গ এবং মিয়া খালিফার একটার পর একটা টুইট দেখে কঙ্গনা (Kangana Ranaut) প্রতিবাদ করে ওঠেন।

কঙ্গনা (Kangana Ranaut) রিহানার (Rihanna) গান নিয়ে নানা রকম মন্তব্য করেন। রিহানা সুনিধি চৌহান (Neha Kakkar) এবং নেহা কাক্কারের (Sunidhi Chouhan) মানের গায়িকা এবং রিহানা শরীরকে দুলিয়ে ক্যামেরার সামনে শুধু গানটি গাইতেই পারেন এর থেকে বেশি কিছুই পারেন না এমনও বলতে শোনা যায় কঙ্গনাকে। এরপরই অভিনেত্রী ভারতীয় সংগীত শিল্পী লতা মঙ্গেশকারকে এই বিষয়ে জড়ান। তিনি বলেন সত্যি যদি কেউ সংগীতশিল্পী হয়ে থাকেন তাহলে তিনি হলেন লতা মঙ্গেশকর।

অভিনেত্রী কুইনের (Kangana Ranaut) দাবি রিহানার ট্যুইট মন্তব্যের জন্য তার কাছ থেকে ১০০ কোটি টাকা দাবি করা উচিত। বিশ্বজুড়ে মহামারি এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাপিটল হিলে তান্ডব নিয়ে তাঁর কোনো মতামত এতদিন ছিল না। হঠাৎ করে ভারতের কৃষকদের প্রতি তার উদারতা দেখা গেল। কি চিন্তা ভাবনার বহিঃপ্রকাশ ঘটাতে চাইছে সে! অভিনেত্রী আবারো বলেন কৃষক আন্দোলনকে সমর্থন না করার জন্য বলিউডের থেকে বয়কট পর্যন্ত সে হয়েছে। তাই নয় ১৫ হাজার কোটি টাকার এনডোর্সমেন্ট চুক্তি হারিয়েছেন।

তবে ভারতীয় প্রথম সারির মধ্যে শুধু কঙ্গনা রানাউতই (Kangana Ranaut) নয়, আরো বেশ কিছু তারকা যেমন অজয় দেবগন, অক্ষয় কুমার, সচিন তেন্দুলকার প্রত্যেকে বিদেশি ব্যক্তিত্বদের মন্তব্য নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তারা কেউই চান না কোন রকম বিদেশী মন্তব্য ভারতের অভ্যন্তরীণ সমস্যায় যুক্ত হয়ে বিষয়টিকে বিচলিত করুক। অন্যদিকে কেন্দ্রীয় সরকার থেকেও একটি মন্তব্য প্রকাশ্যে আসে যে, ‘কোন কিছু না জেনে সেলিব্রেটিরা সোশ্যাল মিডিয়ায় কোন মন্তব্য করলে মানুষের কাছে সেটি ভুল বার্তা হয়ে পৌঁছায়।’