কঙ্গনাকে ‘হারামখোর’ বলে আক্রমণ করলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত, পাল্টা প্রতিক্রিয়া কঙ্গনার

গত কয়েকদিন ধরে শিবসেনার সঙ্গে কঙ্গনা রানাউতের তুমুল তরজা অব্যাহত। চলছে একে অপরকে আক্রমণ, ও পাল্টা আক্রমণের পালা। শনিবার কঙ্গনা রানাওয়াত কে আক্রমণ করতে গিয়ে বেলাগাম শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনা বলে বসলেন ‘হারামখোর’। অন্যদিকে কঙ্গনা রানাওয়াতও ছাড়বার পাত্রী নন, অন্যবারের মতো এবারও এ ধরনের আক্রমণের পর শিবসেনা কে তীব্র ভাষায় আক্রমণ করলেন।

শিবসেনা নেতা সঞ্জয় রাউতের কুরুচিকর মন্তব্য জবাবে কঙ্গনা রানাওয়াত টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে কঙ্গনা বলেন, “আপনি আমাকে হারামখোর মেয়ে বলেছেন, আপনিতো একজন মন্ত্রী, জেনেই থাকবেন এদেশে প্রতিদিন ঘন্টায় কত মেয়েকে ধর্ষণ করা হচ্ছে, শোষণ করা হচ্ছে। কখনো মেয়েদের উপর অ্যাসিড ফেলা হচ্ছে। অনেক ক্ষেত্রে স্বামীদের হাতে নির্যাতিত হন মহিলারা। আর এর জন্য দায়ী হলো এরকম মানসিকতার লোক। আপনি নিজের যে রূপ দেশের সামনে তুলে ধরেছেন, সেই মানসিকতাই এর জন্য দায়ী। এই দেশের মেয়েরা আপনাকে কখনো ক্ষমা করবে না। যখন নাসিরুদ্দিন, আমির খান বলেছিলেন এই দেশে থাকতে ভালো লাগে না, তখন তো তাদেরকে কেউ হারামখোর বলেনি। এর আগে আমি মুম্বাই পুলিশের অনেক প্রশংসা করেছি। কিন্তু, যখন সেই মুম্বাই পুলিশের সামনেই পাল ঘরের মতো ঘটনা ঘটে, সুশান্তের মৃত্যুর পর এফআইআর নিতে অস্বীকার করে তার আমি নিন্দা করি। আমার মত প্রকাশের সম্পূর্ণ স্বাধীনতা রয়েছে। সঞ্জয়জি আমি আপনারও নিন্দা করছি। আপনি মহারাষ্ট্র নন। আমি 9 সেপ্টেম্বর আসছি। আপনারা বলেছেন আমায় মারবেন। ঠিক আছে 9 তারিখ দেখা হবে।”

এদিন দিয়া মির্জা সঞ্জয় রাউতের করা কঙ্গনার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য কে তীব্র নিন্দা করেছেন। দিয়া মির্জা টুইটারে লিখেছেন, “কঙ্গনা কে আক্রমণ করতে গিয়ে সঞ্জায় রাউত ‘হারামখোর’ শব্দটি ব্যবহার করেছেন। এই ধরনের শব্দ ব্যবহারের তীব্র নিন্দা করছি। স্যার, কঙ্গনা যা বলেছে সে সম্পর্কে আপনার আপত্তি জানানোর পূর্ণ অধিকার রয়েছে। কিন্তু, ওই ধরনের শব্দ ব্যবহারের জন্য আপনার ক্ষমা চাওয়া উচিত।”

প্রসঙ্গত, অভিনেতা সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই সরব হয় কঙ্গনা রানাওয়াত। মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রি এবং মুম্বাইয়ের পরিস্থিতি নিয়ে তাঁর কিছু মন্তব্যে বিতর্ক তৈরি হয়েছে। সেই বিতর্কে জড়িয়ে পড়েছেন শিবসেনার নেতারাও এমনকি সঞ্জয় রাউতও। রাউতের অভিযোগ, মহারাষ্ট্র এবং শিবাজী মহারাজকে অপমান করেছে কঙ্গনা। যদিও কঙ্গনা বলেছেন, তিনি শিবাজী মহারাজ কে অসম্মান করেননি। যদিও মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী কঙ্গনাকে মুম্বাই থাকা নিয়ে প্রশ্ন তোলায়, কঙ্গনা মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীরের মত লাগছে বলে টুইট করেন।

Arindam

Content writer and blogger at Sangbad World