নিজের বাবাকেও ছাড়েন না কঙ্গনা, মন্তব্য কঙ্গনার বাবার

সম্প্রতি মেয়ে কঙ্গনা রানাওয়াত কে নিয়ে মুখ খুললেন তাঁর বাবা অমরদীপ রানাওয়াত। তিনি মেয়েকে সাপোর্ট করতে গিয়ে মন্তব্য করেন, ভুলকে কখনোই সমর্থন করেন না এমনকি কঙ্গনা নিজের বাবাকেও রেহাই দেয় না। তিনি আরো বলেন, কঙ্গনা যা করেছে একদম ঠিক করেছে। নারী শক্তির প্রতীক কঙ্গনা। সেই জন্যই গোটা দেশ ওর সাথে রয়েছে।

অমরদীপ সংবাদমাধ্যমটি আরো জানিয়েছেন, “কঙ্গনা নিজের বাবাকেও ছাড়ে না। ও আমাকে স্ট্রাগেলের অর্থ বোঝাতে আমাদের পরিবারের প্রাইভেট জেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছিল। কঙ্গনা যেভাবে সারা দেশের সমর্থন পাচ্ছে, আমি বুঝতে পারছি এবার লড়াইটা কি নিয়ে। কিন্তু সকল অভিভাবকের মতো আমারও কঙ্গনার সুরক্ষা নিয়ে চিন্তা হয়। ও যত বড় সাফল্য অর্জন করুক না কেন ওকে নিয়ে আমাদের চিন্তা হয়। কিন্তু, আমি ওকে বাঁধা দেবোনা, আমি জানি এই লড়াইটা ওর জন্য কতটা জরুরি।”

উল্লেখ্য, কিছুদিন আগে বিএমসি কঙ্গনার মণিকর্ণিকা অফিসটি ভেঙ্গে ফেললে তোলপাড় হয় গোটা দেশ। তাঁর মা আশা রানাওয়াত, এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শিবসেনা কে তীব্র কটাক্ষ করেন, এবং শিবসেনার উপর তীব্র ক্ষোভ উগরে দেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটা শেয়ার করে কঙ্গনা জানান, মায়ের রাগকে বেশ ভয় পান তিনি। তিনি আরো লিখেছেন, “ছোটবেলায় যেভাবে আমাদের শাসন করতেন তেমনি আজও শিবসেনার উদ্দেশ্যে তোপ দাগলেন মা। এই চন্ডী রূপ দেখে শিবসেনার কি হাল তো জানি না কিন্তু আমার এখনো খুব ভয় লাগে।”

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু মামলায় মুম্বাই পুলিশের ঢিলেঢালা মনোভাব দেখে একাধিকবার শিবসেনার উপর ক্ষোভ দাগেন কঙ্গনা। এরপর দীর্ঘ বাদানুবাদে জড়িয়ে পড়ে শিবসেনা এবং কঙ্গনা। মুম্বাইয়ে পা রাখার আগেই বিএমসি, বেআইনি ভাবে নির্মাণ করার অভিযোগে কঙ্গনার অফিস ভাঙতে শুরু করে। এরপর সোশ্যাল মিডিয়া জুড়ে নিন্দার ঝড় শুরু হয়। শিবসেনার বিরুদ্ধে মুখ খোলাতেই এরকম পরিণতি বলে মনে করছে নেটিজেনরা।

অপরদিকে কঙ্গনাও ছাড়বার পাত্র নয়। তিনি একাধিক টুইট এবং ভিডিও জারি করে শিবসেনার উপর তোপ দাগেন। তিনি শিবসেনা কে সোনিয়া-সেনা বলেও কটাক্ষ করেন।

Arindam

Content writer and blogger at Sangbad World