কঙ্গনার বিরুদ্ধে ভুয়ো ভিডিও বানানোর জন‍্য ৬০ লক্ষ টাকা! জনপ্রিয় ইউটিউবারের ধ্রুব রাঠির বিরুদ্ধে…

কঙ্গনা (Kangana Ranaut) বরাবরই প্রচারের লাইমলাইটে থাকেন। তা যেভাবেই হোক, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে কথা বলে, তার মৃত্যু খুন বলে প্রমাণিত না হলে নিজের পুরস্কার ফিরিয়ে দেবেন এমন প্রতিশ্রুতি করে অথবা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে উঠে আসা অশ্লীলতার অভিযোগে নিজের মন্তব্য প্রকাশ করে। কোন না কোনভাবে প্রায় সারা বছরই কঙ্গনাকে প্রচারের আলোয় দেখা গিয়েই থাকে। Kangana slams famous YouTuber Dhruv Rathee for making fake videos on her.

Kangana slams famous YouTuber Dhruv Rathee for making fake videos on her
Kangana slams famous YouTuber Dhruv Rathee for making fake videos on her

শেষবার কৃষকদের কৃষি বিল নিয়ে কথা বলতে গিয়ে কৃষকদের জঙ্গী বলে আক্রমণ করেছিলেন কঙ্গনা। এরপর এই ঘটনাকে কেন্দ্র করে ভিন রাজ্যের এক আইনজীবী কঙ্গনাকে উল্লেখ করে কমেন্ট বক্সে বিভিন্ন রকম অশালীন মন্তব্য করেছিলেন। সে নিয়েও জল ঘোলা কম হয়নি। পরেশ এই আইনজীবী বলেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল হ্যাক হয়ে যাওয়ায় কেউ ইচ্ছে করে সে আইনজীবীর নাম করে কঙ্গনাকে অশালীন মেসেজ করেছে। সেই ঘটনা অনেক দিন পেরিয়ে যাবার পর আবারো শিরোনামে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত।

ধ্রুব রাঠি(YouTuber Dhruv Rathee) নামক এক জনপ্রিয় ইউটিউবার এর বিরুদ্ধে ভিডিও বানিয়ে তা রটানোর অভিযোগে সরব হয়েছেন পরিচালক ইরে ক্যাথার। শোনা যায় এই ইউটিউবার নাকি আম আদমি পার্টির সমর্থক। ওই পরিচালক ধ্রুবর বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন তা হল তিনি কঙ্গনা রানাওয়াত সুসান সিং রাজপুত এবং রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ভিডিও বানিয়ে তা রটাচ্ছেন। ওই পরিচালক সরাসরিভাবে কারুর নাম না নিলেও ধ্রুব নিজেই বলেন পরোক্ষভাবে তার দিকেই আঙুল তুলছেন পরিচালক।

এ বিষয়ে কঙ্গনা রানাওয়াত বিস্ফোরক দাবি করেছেন। ওই পরিচালক বলেছেন এই ধরনের Fake খবরের ভিডিও বানানোর জন্য ওই ইউটিউবার কে প্রায় ৬০ লক্ষ টাকা দেওয়া হয়েছে। টাকা দিয়ে ভাড়া করা ওই ইউটিউবার কে এই ধরনের ভিডিও বানানোর জন্য বেশ কিছু দিন সময় দেওয়া হয়েছিল। এ ধরনের ঘটনা ঘটানোর জন্য এমন ইউটিউবার কেই বেছে নেওয়া হয়েছে, যার সাবস্ক্রাইবার সংখ্যা বিপুল।

যদিও ওই পরিচালক সরাসরি কারোর নাম উল্লেখ না করলেও ধ্রুব মনে করে নেন যে এই পোস্টটি তার বিরুদ্ধে করা হয়েছে এবং ধ্রুব আরো জানায় যে ভিডিও বানাতে সে কারোর থেকে টাকা পায়নি। সম্ভবত এই ঘটনা নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। ধ্রুব এই অভিযোগ অস্বীকার করে গেলেও কঙ্গনা তার দোষ চোখে আঙুল দিয়ে দেখিয়ে তাকে জেলে পোরার হুমকি দিয়েছেন।