Kareena Kapoor Khan baby 2: দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিলেন Kareena, দাদা হল ছোট্ট তৈমুর

Kareena Kapoor baby 2, Kareena Kapoor Khan 2nd baby image
Kareena Kapoor baby 2, Kareena Kapoor Khan 2nd baby image.

Kareena Kapoor baby 2: সম্প্রতি বেশকিছু খবর হয় অভিনেত্রী কারিনা কাপুরের মাতৃ সম্ভাবনা কে ঘিরে। পরিবার থেকে শুরু করে সংবাদ মাধ্যম এবং সাধারণ অনুরাগীরা সকলে অপেক্ষায় রয়েছে কবে দ্বিতীয় সন্তান আসবে করিনার (Kareena Kapoor 2nd baby)। পেজ থ্রি থেকে শুরু করে সাংবাদিকতার চ্যানেলগুলো পর্যন্ত অপেক্ষারত। রবিবার সকালে সব অপেক্ষার অবসান ঘটিয়ে দ্বিতীয় সন্তানের মা হয়ে উঠলেন করিনা। মুম্বাইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি নার্সিংহোমে দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা। তৈমুর খান এবার দাদা হলেন। Kareena Kapoor Khan gave birth to a son for the second time. Kareena-Kapoor and Saif Ali Khan blessed with a baby boy,

অপেক্ষার দিন শেষ হতেই খান পরিবারের খুশির হাওয়ায় মত্ত সবাই। দ্বিতীয়বার মা হওয়ায় করিনা কে ঘিরে বেশ ব্যতিব্যস্ত তারা। ডাক্তার সূত্রে খবর, মা এবং সন্তান দুজনেই ভালো আছেন। তবে মা হওয়ার প্রথম স্বাদ এবং আনন্দ ২০১৬ তেই করিনা উপভোগ করেছেন ঠিকই তবে দ্বিতীয়বার মা হওয়ার আনন্দটাকেও কম উপভোগ করেননি তিনি। গতকালই সাদা গাউন পরে মা হবার ঠিক কিছু মুহূর্ত আগেই ফটোশুট করেছেন কারিনা কাপুর। সেই ছবি নিজেই আপলোড করেছেন সোশ্যাল মিডিয়াতে।

বেশ কিছুদিন আগে কারিনা কাপুরের বাবা রণবীর কাপুর এবং মা ববিতা কাপুরকে দেখা গেছিল চার্চে প্রার্থনা করতে। তখন থেকে অনুগামীদের মধ্যে এক শোরগোলের সৃষ্টি হয়ে যায়। গত বৃহস্পতিবারই অভিনেত্রীর মা ববিতা কাপুর এবং দিদি করিশমা কাপুর তাকে দেখতে যান সাইফ আলী খানের বাড়িতে। কারিনাকে নিয়ে উত্তেজনা থাকলেও বেশ চিন্তাতেও ছিলেন পরিবার মহল। কিছু দিন অন্তর তার খবর নিতেন পরিবার। সঠিক সময় জানা না গেলেও সাইফ আলী খানের বোন সারা আলি খান বেশ কিছুদিন আগে থেকেই কাউন্টডাউন শুরু করে দিয়েছিলেন। সাইফ আলি খানও বেশ অপেক্ষাতেই ছিলেন কবে তিন থেকে চার সদস্যের দিন আসবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর নিজেই প্রকাশ্যে সাক্ষাৎ দিয়েছিলেন এবং জানিয়েছিলেন যে, কোন অবস্থাতেই সে আপস করেননি। এমনকি ১৭ বছর বয়স থেকেই সে এই ইন্ডাস্ট্রিতে কাজ করে আসছে। সে স্পষ্ট জানিয়ে দেয় নিজের মতো কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে ফলে সে সব সময় নিজের মতো কাজ করেই এসেছে। এও জানায় যে অন্তঃসত্ত্বা অবস্থাতেও তিনি কাজ করেছেন তবে বাড়িতে যে ছোট সন্তান আছেন, তৈমুর, তার কথা মাথায় রেখেই কাজে মন দিয়েছিলেন অভিনেত্রী। সব দিক খেয়াল রেখেই তিনি তাঁর কাজকে এগিয়ে নিয়ে গেছেন।