Sangbad World

মা হওয়ার আগে ফের Kareena-র ফটোশ্যুট, ভাইরাল ভিডিয়ো

Kareena Kapoor Khan pregnant photo

মা হওয়ার সম্ভাবনা শুরু হতেই বিশেষ ভাবে করিনাকে দেখা যায়নি। তবে দ্বিতীয়বার মা হওয়ার আনন্দকে ফটোশুটের মাধ্যমে সেলিব্রেট করলেন। সাদা গাউন পরা ছবিতে দেখা গেল অভিনেত্রী কারিনাকে (Kareena Kapoor Khan)। সোশ্যাল মিডিয়ার পৃষ্ঠায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয় এই ফটো। Kareena Kapoor Khan shares a beautiful message on how fans get her ahead of baby boy’s birth.

নির্দিষ্ট সময় বা দিন না বলতে পারলেও কারিনা কাপুরের (Kareena Kapoor Khan) বাবা রণধীর কাপুর জানিয়েছিলেন ১৫ই ফেব্রুয়ারির আশেপাশে আসতে চলেছে খুদে সদস্য। তবে আর কিছু ঘণ্টার অপেক্ষা। তারপরে মা হতে চলেছেন কারিনা এবং দাদা হতে চলেছে তৈমুর। তবে আনন্দের প্রকাশ সাইফ আলী খানের (Saif Ali Khan) মুখেও ধরা পড়েছে। মুম্বাইয়ের বাড়িতে বেশ কিছু জিনিসপত্র নিয়ে যেতে দেখা গেছে অভিনেতা খান কে। নতুন সদস্যের জন্য ঘর সাজাতে ব্যস্ত স্বামী স্ত্রী উভয়েই। পরিবারের কাছেও বিষয়টি বেশ আনন্দের হয়ে উঠছে ধীরে ধীরে। সইফ আলী খানের বোন সারা আলি খান ধৈর্যের পরীক্ষা দিতে নারাজ। সে কাউন্টডাউন শুরু করে দিয়েছে। শুক্রবার তৈমুর এবং কারিনাকে বাড়ির বাইরে বের হতে দেখেই ক্যামেরার ফ্ল্যাশের আলোয় ঝলমল করে উঠেছে তারা।

সংবাদমাধ্যমে পেজ থ্রি জার্নালিজম এ এখনকার দ্বিতীয় সন্তানকে (Kareena Kapoor Khan new baby) ঘিরে শোরগোল পড়ে গেছে। কারিনার প্রতিটা মুহূর্তে যেন সংবাদপত্রের পাতায় ধরা পড়ছে। শেষ বারের মত অভিনেত্রীকে দেখা গিয়েছিল কাকা রাজীব কাপুর এর মৃত্যুর দিন। সেই দিন তিনি উপস্থিত ছিলেন ঠিকই কিন্তু শ্রাদ্ধের দিন কারিনাকে দেখা যায়নি। তবে এমন কথাও শোনা গেছে যে কাকা রাজিব কাপুরের মৃত্যুর পাঁচ দিনের মাথায় বাবা রানধীর কাপুরের জন্মদিন উদযাপন করে কারিনা।

জন্মদিনের সেই পার্টি বেশ বড় ভাবেই সেলিব্রেট করা হয়। তবে এই বিষয়ে সোশ্যাল মিডিয়া মাধ্যমে কটাক্ষের মুখে পড়তে হয় কারিনা (Kareena Kapoor Khan) ও সইফকে (Saif Ali Khan)। এরকম পরিস্থিতির মধ্যে কিভাবে তারা জন্মদিন পালন করতে পারল! এজাতীয় নানা প্রশ্ন থেকে শুরু করে মন্তব্যের ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তার সেলিব্রেশনের আদল দেখে হৃদয়হীন বলেও আক্রমণ করতে শোনা গেছে কারিনাকে।

Exit mobile version