গোপনে ছুটি কাটাচ্ছে Katrina-Vicky? ধরে ফেলল নেটিজেনরা

সেলিব্রিটিদের বোধ হয় এক দন্ডও রেহাই নেই। তাঁরা যাই করেন যেখানেই যান সবকিছু নিয়েই যেন তাদের অনুরাগীরা নাগ গলাতেই থাকেন। নিজেদের ব্যক্তিগত জীবন বলে সেলিব্রেটিদের হয়তো সত্যিই কিছু নেই। এই নিয়ে এর আগেও বহু সেলিব্রিটি কথা বলেছেন তবে সম্প্রতি তা অনুভব করেছেন কাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। নতুন বছর উদযাপন করতে বোন ইসাবেলা কাইফকে নিয়ে আলিবাগ বেড়াতে গিয়েছেন ক্যাটরিনা। সেখানে ক্যাটরিনা (Katrina Kaif) এবং ভিকি কৌশল কে নিয়ে জড়িয়ে ফের নতুন করে চর্চা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। ক্যাটরিনা এবং ভিকি নাকি একসঙ্গে বেড়াতে গিয়েছেন আলিবাগে। Katrina Kaif and Vicky Kaushal secretly celebrated the new year in Alibaug.

আলিবাগে বেড়াতে গিয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং তার ভাই সানি কৌশল। সেখানে ছুটি কাটানোর নানান রকম ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ভিকি নিজে। অন্যদিকে আলিবাগে ছুটি কাটাতে গিয়ে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা নানান রকম ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। সেই সমস্ত ছবিতে দেখা যাচ্ছে একটি সুইমিং পুলের সামনে ভাই সানির সঙ্গে ছবি তুলেছেন ভিকি কৌশল। সেই একই সুইমিং পুলের সামনে ক্যাটরিনা কাইফ এবং তার বোন ইসাবেলা কাইফ একসঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যদিও সেই দুটি ছবি ভিন্ন। একটি ছবিতে ভিকি এবং তার ভাই সানি যে ছবিটি ভিকি নিজেই আপলোড করেছেন। অন্য ছবিতে ক্যাটরিনা এবং তার বোন ইসাবেলা। এই ছবিটি ইসাবেলা নিজে আপলোড করেছেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টে।

ইসাবেলা সুইমিং পুলের যে ছবি আপলোড করেছেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে সেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলের সামনের লনে বেশ কয়েকটি কুশন সাজানো রয়েছে। আবার ভিকি কৌশলের আপলোড করা ছবিতেও ওই একই হোটেলের সুইমিং পুল উঁকি মারছে ছবিতে। সেই থেকেই নতুন করে গুঞ্জন শুরু হয়েছে ক্যাটরিনা এবং ভিকিকি কে নিয়ে। নেটিজেনদের একাংশ বলছেন ভিকি এবং ক্যাটরিনা একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন আলিবাগে।

এই ছবিটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। যদিও বিতর্কের গুঞ্জন উঠতে না উঠতেই সঙ্গে সঙ্গেই ইসাবেলা নিজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে সেই ছবিটি সরিয়ে ফেলেন। কিন্তু ঐটুকু সময়ের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ক্যাটরিনার শেয়ার করা আরও একটি ছবিতে দেখা যাচ্ছে টেবিলের এক দিকে বসে রয়েছেন ক্যাটরিনা এবং তার বোন। কিন্তু সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হলে নেটিজেনরা গোয়েন্দার মত খুঁজে বের করেন একটি প্রমাণ। ক্যাটরিনার পেছনে থাকা একটি কাচের দেয়ালে ফুটে উঠতে দেখা যাচ্ছে ক্যাটরিনার উল্টো দিকে বসা ভিকি কৌশলের প্রতিচ্ছবি। এই ছবি প্রমাণ করছে ভিকি এবং ক্যাটরিনা একইসঙ্গে আলিবাগে ছুটি কাটাতে গিয়েছেন।