একি! বিয়ে নিয়ে আফসোস করলেন শ্যামা! এ কি বললেন, কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী!

সন্ধে হলেই বাঙালির ঘরে ঘরে বেজে ওঠে তাঁর সিরিয়ালের সিগনেচার টিউন, পর্দায় ফুটে ওঠে একটি মিষ্টি মুখ। দর্শকের ভালোবাসায় জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে কৃষ্ণকলি নামক ধারাবাহিকটি। ধারাবাহিকের মূল চরিত্র শ্যামাও কিন্তু দর্শকদের ভীষণ প্রিয়। শ্যামা – নিখিলের জীবনের কাহিনী, জীবনের ওঠাপড়া, সংসার সব কিছুর সাথেই দর্শকের টানটান উত্তেজনা জড়িয়ে রয়েছে।

শ্যামার চরিত্রটিতে অভিনয় করেন বহুল জনপ্রিয় তিয়াসা রায়। বহুদিন ধরে তিনি অভিনয়ের সাথে যুক্ত। অভিনয় সুত্রেই আলাপ হয়েছিল স্বামী সুবান রায় এর সঙ্গে। সেই থেকে তাদের ভালোবাসার পথ চলা শুরু। এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এই দুই লাভ বার্ড। দীর্ঘ পথ এরপর হয়েছে আরও দীর্ঘতর।

কিছুদিন আগেই তিয়াসা ওরফে শ্যামা পালন করলেন তাঁর তিন বছরের বিবাহ বার্ষিকী। সেই উপলক্ষে কেক কেটে, খাওয়া-দাওয়া করে, হইচই করে দারুন মজা কাটিয়েছেন দিনটি। সেইসব মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে তিয়াসা ও সুবানের ভালোবাসা যেন উপচে পড়ছে। দাম্পত্য জীবনে তাঁরা যে খুশি তা ছবি দেখেই বুঝতে পেরেছেন দর্শকরা।

যে সংসারে এত ভালোবাসা এত সুখ, হঠাৎ করে কি এমন হলো যার জন্য তিয়াসা এই ধরনের কথা বললেন! তিয়াসা বলেছেন, ‘… কপালে জুটে গিয়েছে,… অকালে ফেঁসে গেছি…’। কিন্তু কেন এ ধরনের মন্তব্য করলেন তিয়াসা! তাও আবার বিবাহবার্ষিকীর কিছুদিনের মধ্যেই। না, বিষয়টি সেরকম সিরিয়াস কিছু নয়। স্বামী সুবানের সঙ্গে একটি মজার ভিডিও বানিয়েছেন তিয়াসা। সেটাই শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে তিয়াসা কে ‘শুধু তোমারই জন্য’ গানের একটি লাইনের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে।‘‘দেখতে বর বর‍/কিন্তু আস্ত বর্বর/একটা জুটে গেছে কপালে, দেখতে হ্যান্ডসাম/কিন্তু ফেলুরাম/ফেঁসে গেছি আমি অকালে ।’’এই জনপ্রিয় গানের সঙ্গেই তিয়াসা ও সুবান ভিডিওটি বানিয়েছেন।

তিয়াসা এবং সুবানের সম্পর্ক নিয়ে এক সময় উঠেছিল গুঞ্জন। তাদের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে, ডিভোর্স হয়ে যাবে এমনই বিভিন্ন নেগেটিভ মন্তব্য ভেসে আসছিল আশপাশ থেকে। বিবাহ বিচ্ছেদের কারণ নাকি একমাত্র তিয়াসার জনপ্রিয়তা। জানা যায় স্ত্রীর বিপুল খ্যাতি ই নাকি সংসারে ভিলেন হয়ে দেখা দিয়েছিল। তবে এসব গুজব উড়িয়ে দিব্যি সংসারে মেতে উঠেছেন এই দুই প্রেমী।