সোশ্যাল মিডিয়ায় কঙ্গনাকে ধর্ষণের হুমকি ওড়িশার আইনজীবীর

মহারাষ্ট্রের জনপ্রিয় অনুষ্ঠান নবরাত্রি। ৯ দিন ধরে দেবী দুর্গার আরাধনা করেন মহারাষ্ট্রের অধিবাসী রা। পাশাপাশি চলে বিভিন্ন রকম অনুষ্ঠান ডান্ডিয়া খেলা ইত্যাদি। তারকাদের মধ্যে অনেকেই এই ডান্ডিয়া খেলায় অংশগ্রহণ করেন এবং হইহই করে পালন করেন নবরাত্রি। নবরাত্রি উপলক্ষে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত তার ফেসবুক হ্যান্ডেলে তার অনুগামীদের উদ্দেশ্যে প্রশ্ন করেন কে কে নবরাত্রিতে উপোস করেছেন। এই পোস্ট টি করার পরেই অভিনেত্রীর দিকে ছুটে আসে ধর্ষণের হুমকি।

কঙ্গনাকে এই ধর্ষণের হুমকি দেন একজন আইনজীবী। সূত্রের খবর অনুযায়ী ওই আইনজীবী ওড়িশার বাসিন্দা, যার নাম মেহন্দি রেজা। এই আইনজীবী কঙ্গনাকে ধর্ষণের হুমকি দেওয়ার পর স্বাভাবিকভাবেই চর্চা শুরু হয় বিষয়টি নিয়ে। এরপরই মেহন্দি রেজা নামে ওই আইনজীবী ফেসবুক হান্ডেল থেকে কঙ্গনা কে দেওয়া তার সেই হুমকির কমেন্ট ডিলিট করে দেন। এরপর এই বিভিন্ন রকম চর্চা শুরু হতেই মেহন্দি রেজা দাবি করেন তার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছিল। এবং যিনি হ্যাক করেন, তিনি এই মেসেজটি কঙ্গনাকে করেছেন। ওই আইনজীবী আরো বলেছেন এই বিষয়ে তিনি কিছু জানেন না। এই ধরনের অশ্লীল মেসেজ কঙ্গনাকে তিনি পাঠান নি। তার নাম করে অন্য কেউ পাঠিয়েছে। তাঁর অ্যাকাউন্টটি হ্যাক হয়ে যাওয়ার দরুন এই সমস্ত ঘটনা ঘটেছে। যদিও এর কোন পাল্টা মন্তব্য আসেনি কঙ্গনার তরফ থেকে।

অন্যদিকে লকডাউন পিরিওড শেষ হয়ে যাওয়ার পর শুরু হয় কঙ্গনার আপকামিং ছবি জয়ললিতার বায়োপিক থালাইভির শ্যুটিং।থালাইভির শুটিংয়ের জন্য চরিত্রের খাতিরে কঙ্গনাকে ২০ কেজি ওজন বাড়াতে হয়। ‘পাঙ্গা’ ছবিতেও কঙ্গনাকে প্রথমে ওজন বাড়াতে দেখা দিয়েছিল, এরপরে চরিত্রের খাতিরে ওজন কমাতে হয় কঙ্গনা কে।থালাইভির শুটিং এর বেশ কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন কঙ্গনা সোশ্যাল মিডিয়াতে। চরিত্রের খাতিরে যে ২০ কেজি ওজন বাড়াতে হয়েছিল কঙ্গনাকে এখন সেই ২০ কেজি ওজন ফের কমাচ্ছেন কঙ্গনা।

প্রসঙ্গত,সাম্প্রতিক কৃষিবিলের বিরুদ্ধে পথে নামা হাজার হাজার শ্রমিকের উদ্দেশ্যে বিতর্কিত মূলক কথা বলে ফেঁসে গিয়েছিলেন অভিনেত্রী। কৃষকদের উদ্দেশ্যে তিনি জঙ্গী কথাটি ব্যবহার করে বিতর্কের মুখে পড়েছিলেন। অভিনেত্রীর বিরুদ্ধে গর্জে উঠেছিল সমাজের একাংশ।চাষীদের বিরুদ্ধে কঙ্গনার টুইটের জন্যও অভিনেত্রীর বিরুদ্ধে গত ৯ অক্টোবর এফআইআর দায়েরের নির্দেশ দিয়েছে কর্ণটকের একটি আদালত।

Kangana ranaut latest movie
সোশ্যাল মিডিয়ায় কঙ্গনাকে ধর্ষণের হুমকি ওড়িশার আইনজীবীর