‘লাভ জিহাদ’ প্রচার করছে ‘লক্ষ্মী বম্ব’, অক্ষয়ের সিনেমাকে বয়কটের ডাক নেটিজেনেদের

ছবির ট্রেলার মুক্তির পর থেকেই বিভিন্ন রকম বিতর্কের মুখে পড়ছিল অক্ষয়ের ‘লক্ষী বম্ব’। এবার ‘লক্ষী বম্ব’ কে ঘিরে শুরু হল নয়া বিতর্ক। নেটাগরিক দের অভিযোগ লক্ষী বম্ব ছবিটি লাভ জিহাদের প্রচার করছে এবং সেই কারণেই বয়কট করা উচিত এই ছবিকে, এমন দাবিতে সরব নেট জনতা।

প্রায় এক বছর পর নতুন ছবি আসতে চলেছে অক্ষয়ের। লরেন্সের পরিচালনায় অক্ষয়কে দেখা যাবে এবার ভুতের ছবিতে।সম্প্রতি ছবিটির ট্রেইলার মুক্তি পেয়েছে। আর ট্রেলার মুক্তির পরই ট্রেলার ভিডিওটির লাইক, ডিসলাইক সংখ্যা যাতে দর্শক দেখতে না পায়, তার জন্য তা বন্ধ করে রাখা হয়েছে। এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক ও শোরগোল।ছবি নির্মাতারা কেন দর্শককে সেই ছবির ট্রেলার এর লাইক ডিসলাইক এর সংখ্যা দেখাতে চান না এই প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

অক্ষয়ের আগামী এই ছবির ট্রেলার মুক্তির পর থেকেই জনতার রোষের মুখে পড়তে হয়েছে অক্ষয়কে।সুশান্তের মৃত্যুর পর অক্ষয়কে একটিবারের জন্যেও একটিও কথা বলতে বা বিষয়টি নিয়ে দর্শকের সামনাসামনি আসতে দেখা যায়নি। কিন্তু যেই নিজের ছবি মুক্তি পেতে চলেছে তেমনি নিজের ছবির প্রচারে আসরে নেমে পড়েছেন তিনি, দর্শকদের সামনে এসে হাজির হয়েছেন অক্ষয় কুমার, নিজের স্বার্থ ছাড়া কিছুই বোঝেন না অক্ষয়, এমনটাই আক্রমণ তার প্রতি নেট নাগরিকদের।

লক্ষী বম্ব ছবিতে দেবী লক্ষ্মী কে নিয়ে উপহাস করা হয়েছে ট্রেলার দেখে এমনটাই অভিযোগ এনেছিলেন কামাল আর খান।তিনি টুইট করে আরো বলেন যে সাধারণ মানুষের এই ছবিটিকে বয়কট করা উচিত। ভবিষ্যতে অক্ষয় যাতে আর এ ধরনের কোন ভুল না করে সেই দিকেও নজর রাখা উচিত। এটা ভারতবর্ষ, কানাডা নয়, এখানে দেবদেবীকে নিয়ে মজা করা উচিত নয়।

লক্ষী বম্ব নিয়ে বিতর্ক যখন তুঙ্গে তখন তানিশক-এর নতুন মুক্তি পাওয়া একটি বিজ্ঞাপন নিয়ে বিরোধিতা শুরু হয়। বিজ্ঞাপনটি কে ঘিরে বিভিন্ন মন্তব্য করা হচ্ছে, বলা হচ্ছে বিজ্ঞাপনটি লাভ জিহাদকে প্রমোট করছে।তানিশক-এর বিজ্ঞাপন এর পাশাপাশি লক্ষী বম্ব নিয়েও বিতর্কের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।তানিশক-এর বিজ্ঞাপনটিকে বয়কট করার ডাক দিয়েছে অনেকেই। পাশাপাশি অক্ষয়ের ছবি লক্ষী বম্ব বয়কটের ডাক এসেছে বিভিন্ন প্রান্ত থেকে।ছবিটির ভবিষ্যৎ এরপর কোন দিকে গড়ায়, এখন সেটাই দেখার।

Love Jihad promotes Laxmmi Bomb netizens call for boycott of Akshays movie
Love Jihad promotes Laxmmi Bomb netizens call for boycott of Akshays movie