পিছল পাথরের পা রেখে দুর্গম পাহাড়ি নদী পার হচ্ছেন মধুমিতা সরকার, দুরন্ত অ্যাডভেঞ্চারের ভিডিও ভাইরাল

বেড়াতে ভালোবাসেন এমন সেলিব্রিটির সংখ্যা টলিউডে (Tollywood) নেহাত কম নয়। সব্যসাচী চক্রবর্তী থেকে শুরু করে চান্দ্রেয়ী কেউই বাদ নেই সেই তালিকা থেকে। যেইসব সেলিব্রেটিরা ঘুরতে ভালোবাসেন সেই সব সেলিব্রিটিদের মধ্যে অন্যতম নাম মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সম্প্রতি টলিউডে মধুমিতার একটি ছবি মুক্তি পেয়েছে। এখন কাজের চাপ তেমন নেই, তাই ফাঁকা সময়টা নিজের জন্যই বেছে নিয়েছেন মধুমিতা। একা একাই প্রকৃতির উদ্দেশ্যে বেড়াতে বেরিয়ে গেছেন অভিনেত্রী। সেখানেই পিচ্ছিল পাহাড়ের ওপর পা দিয়ে অ্যাডভেঞ্চারে মেতেছেন মধুমিতা। Madhumita Sarcar adventure trip video goes viral on social media.

বেড়াতে যাওয়ার নানান ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন মধুমিতা। সেই সমস্ত ছবি এবং ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ রঙের উইঞ্চিটার গায়ে দিয়ে একটি ক্ষীণ বয়ে যাওয়া নদীর উপর একের পর এক পিচ্ছিল পাথরের উপর পা দিয়ে নদীর এক পাড় থেকে আরেক পাড়ে পৌঁছে যাচ্ছেন মধুমিতা। সেই সমস্ত ছবিতে দেখা যাচ্ছে নিজে একা একাই আনন্দে মেতেছে মধুমিতা। মধুমিতার সোলো ট্রিপ এর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মধুমিতা নদীর এক পাড় থেকে আরেক পাড়ে পৌঁছে গেলে তার গাইড কে ক্যামেরা নিয়ে কমেন্ট্রি করতে দেখা যায়।

সম্প্রতি ক্রিসমাসে মধুমিতা সরকারের একটি ছবি মুক্তি পেয়েছে। ‌ চিনি নামে সেই ছবিতে মধুমিতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অপরাজিতা আঢ্য। মা এবং মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা এবং মধুমিতা। ইতিমধ্যেই ছবিটি বক্স-অফিসে ভালোই নাম কামিয়েছে। ‌ছবির প্রমোশনের কাজে টুকটাক এদিক ওদিক যাওয়া ছাড়া এখন মধুমিতার হাতে সেরকম কাজের চাপ ছিল না বলেই পাহাড়ের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন তিনি।

চিনি মুক্তি পাওয়ার পর মধুমিতা নিজের রিয়েল লাইফের মা কে নিয়ে দর্শক ভর্তি হলে যান ছবিটি দেখতে। সেখানে গিয়ে মা ও মেয়ে একসঙ্গে সিনেমার পর্দায় মেয়ের সঙ্গে রিল লাইফের মায়ের কেমিস্ট্রি দেখেছেন। দর্শক ভর্তি হলে বসে মায়ের সঙ্গে সেলফি তুলেছেন মধুমিতা। সেই সেলফি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেছেন, সঙ্গে ক্যাপশনে লিখেছেন ‘আমার রিয়েল লাইফ মিষ্টি মায়ের সঙ্গে চিনি। আমাদের ক্রিসমাস এতো ভালো করে দেওয়ার জন্য ধন্যবাদ।’

সম্প্রতি শোনা যায় বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি অরণ্য এবং পাখি ফিরছে টলিউডের বড় পর্দায়। যশ এবং মধুমিতা কে বড় পর্দায় একসঙ্গে দেখার জন্য আগ্রহী তাদের অনুরাগীরা।