উন্মুক্ত শরীরের ছবি পোস্ট করায়, আবারও নেটিজেনদের সমালোচনার শিকার Madhumita Sarcar

Madhumita Sarcar trolled image: Madhumita Sarcar Gets Trolled on Social Media for Posting a Selfie.
Madhumita Sarcar trolled images

ছোট পর্দায় বহু ধারাবাহিকে দেখা গেছে মধুমিতাকে। দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে নিজের কাজ দিয়েই। কিন্তু নিজের উন্মুক্ত শরীরের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ছি ছি রব উঠেছে তাকে ঘিরেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সবেতেই নানা রকম কথার শিকার হন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। শুধু কটাক্ষ নয়, নানা ইঙ্গিতের শিকার পর্যন্ত হন। গত সোমবার হাতকাটা, ডিপ নেক টপ সাথে সরু স্কাফ পরা অবস্থায় একটি নিজস্ব তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। খুব অল্প সময়ে সেই ছবি ভাইরাল হয়ে যায়। ২৫ হাজারের বেশি কমেন্ট সাথে ৩০০ এর বেশি শেয়ার হয়। সারা কমিটি জুড়ে অভিনেত্রীকে কটাক্ষ মন্ত্রব্যেরই আক্রমণ হতে হয়। Madhumita Sarcar Gets Trolled on Social Media for Posting a Selfie.

Bangla TV Actress Madhumita Sarcar new image
Bangla TV Actress Madhumita Sarcar new image

কটাক্ষ মন্তব্যে একজন লিখলেন,’মিডিয়াতে কাজ করছো তাও কেন এমন পোজ? আর কত প্রোডাকশন ও ডিরেক্টরের অ্যাটেনশন লাগবে তোমার! অন্য আরেকজন লিখেছেন, ‘ এই ছবির জন্য পেজটি আনলাইক করতে বাধ্য হলাম দিনে-দুপুরে ভয় পেয়ে গেছি।’ এরা সবাই তার শরীর দেখানো পরিস্থিতির ওপর ভিত্তি করে কটাক্ষ মন্তব্য করলেও আরেক জন ছবি তোলার ভঙ্গিমার দিকে সরাসরি আঙুল তুলেছেন তার বক্তব্য,’ আমি ভাবলাম কেউ ফাঁসি লেগে ঝুলে পড়ে আছে, পরে দেখলাম মধুমিতা (Madhumita Sarcar)।

তবে শুধু মধুমিতা (Madhumita Sarcar) নয় এবং আরো অনেক অভিনেত্রীর ছবি মিডিয়া পেজে দেখা গেছে। সেই তালিকায় আছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্র। একবার নয় এরকম বহু বার বহু ছবির সাক্ষী নেটজনতা। বিপরীত দিকে দর্শকদের কাছেও বহু কটাক্ষ মন্তব্যের শিকার হয়েছেন তারকা দল।

Tollywood Actress Madhumita Sarcar image
Tollywood Actress Madhumita Sarcar image

মন্তব্যের শিকার বহু অভিনেত্রী হলেও মুখ খুলেছেন শ্রীলেখা মিত্র। তার বক্তব্য, ‘ক্লিভেজ দেখতে হলে দেখুন নোংরামির করবেন না।’ তিনি পরিষ্কার বোঝাতে চেয়েছেন সবটাই শরীরের অংশ অর্থাৎ সৌন্দর্যকে শেয়ার করার মধ্য দিয়ে কোন নোংরামী নেই তার দৃষ্টিভঙ্গি যেরকম সে সেই ভাবেই গ্রহণ করবে। এতে অন্যায়ের কিছু দেখছেন না অভিনেত্রী। কিন্তু দর্শক মহল উপভোগ করার সাথে সাথে নোংরামি কেউ বিষয়টিকে টেনে নিচ্ছে যেটাকে একেবারেই সমর্থন করছেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে সমাজের চলচ্চিত্র জগতের ব্যক্তিবর্গের চিন্তাভাবনা এরূপ হলেও দর্শকদের চিন্তাভাবনা কখনই এক নয়। মধুমিতার (Madhumita Sarcar) এরূপ অশ্লীল ছবি দর্শকদের কাছে মোটেই প্রশংসাজনক হয়ে ওঠেনি বরং কুৎসিত তালিকায় পড়েছে।

Madhumita Sarcar beautiful pic tollywood actress
Madhumita Sarcar beautiful pic tollywood actress