TMC-র বিরুদ্ধে প্রতিবাদে নাইটি পরে ঘুরে বেরাচ্ছেন মালদার দাপুটে তৃণমূল নেতা শামসুল হক

Maldar Trinamool leader Shamsul Haque is turning around market, wearing Nighty to protest against the party.
Maldar Trinamool leader Shamsul Haque is turning around market, wearing Nighty to protest against the party.

বুধবার সকালে নাইটি পরে প্রকাশ্যে দেখা যায় একজন তৃণমূল নেতাকে। স্থানীয় এলাকায় নাইটি পরে ঘুরে বেড়াচ্ছেন‌ তিনি। রাস্তার মানুষজনকে আরো ছবি তোলার জন্য অনুরোধ জানাচ্ছে। সেখানেই শেষ নয় সেই ছবিগুলোর নেট দুনিয়াতে ভাইরাল করার জন্য সবাইকে প্রস্তাবও দিচ্ছেন। এবং প্রকাশ্যে তৃণমূল দলের সম্পর্কে এও বলেন যে তাকে তার মত করে কাজ করতে দেওয়া হয় না। তিনি নিজে একজন ভীষণ দাপুটে নেতা। তার নাম শামসুল হক। Maldar Trinamool leader Shamsul Haque is turning around market, wearing Nighty to protest against the party.

হঠাৎই তাকে রাস্তায় নাইটি পরে বেড়াতে দেখে এলাকাসহ দলের সবাই অবাক হয়ে যায়। তবে অবাক হওয়ার সাথে সাথে তারা মজাও পেয়ে থাকেন। তাতে শামসুল বাবু কোনরকম দ্বিধা না করে সকলকে নেট দুনিয়ায় ভাইরাল হতে দেওয়ার জন্য প্রস্তাব দেন। এই সুযোগে আশেপাশে ব্যক্তিবর্গ আরো বেশি করে তার ছবি তোলার চেষ্টা করে যায়। তার এই কৃতকর্মের জন্য তাকে প্রশ্ন করা হয় যে এই নাইটি পরে প্রকাশ্যে তিনি কেন বেরিয়েছেন?

উত্তরে তিনি বলেন যে বাড়ির ছোট সদস্যরা মজা করে তাকে এই নাইটি পরিয়েছেন। এবং তার পোশাকের জন্য মন্তব্য করায় তিনি সাবলীলভাবে উত্তরে বলেন যে, দল তাঁকে এই অবস্থাতেই রেখেছে তাই তিনি এই ভাবে থাকতে এতোটুকু দ্বিধা বোধ করছেন না। নিজে যে দলের সদস্য সেই দলকেও সকলের সামনে অনায়াসে ছোট করে যাচ্ছেন। নিজে একজন নেতা হয়ে দলকে ছোট করার কথা দ্বিতীয়বার ভাবছেন না শামসুল হক। বরং তার কথায় বোঝা যাচ্ছে যে তিনি স্বেচ্ছায় দলকে সকলের সামনে আরো ছোট করছেন।