Sangbad World

বিয়ের প্রস্তাবে ‘না’, চলন্ত ট্রেনের সামনে প্রেমিকাকে ফেলে দিল প্রেমিক! Viral Video

Mumbai: মুম্বাইয়ের খার রেলওয়ে স্টেশন সাক্ষী রইল এক ভয়ঙ্কর ঘটনার। প্রেম ও বিয়ে কোন প্রস্তাবে রাজি হননি মেয়েটি। উল্টোদিকে ছেলেটি বারবারই তার প্রেম এবং ভালোবাসার কথা মেয়েটির কাছে তুলে ধরেছেন। প্রত্যেকবারই মেয়েটি তার প্রস্তাবের উত্তরে না বলায় চলন্ত ট্রেনের সামনে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এমনই মুহূর্তের সাক্ষী খার রেলওয়ে স্টেশনে উপস্থিত থাকা ব্যক্তিরা। man throws 21-year-old woman in front of running train after she rejects his marriage proposal in Mumbai.

রেলওয়ে সূত্রে খবর সবই ধরা পড়েছে, সেখান থেকে ঘটনাটি দেখা যায় যে, খার রেলওয়ে স্টেশনে ট্রেন ঢোকার মুহূর্তে প্রথমে যুবক নিজেই চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা করে। তার পরের মুহূর্তে কোনোক্রমে সে নিজেকে বাঁচিয়ে নেয়। এরপরে ঘটে আসল ঘটনা। বিপরীত দিক থেকে আসা ট্রেন থেকে মেয়েটিকে ট্রেনে লাইনে ফেলে দেওয়ার চেষ্টা করেন ওই যুবক।

তবে মেয়েটির সাথে তার মা ছিল ফলস্বরূপ ভাগ্যের জোরে মেয়েটি সেই যাত্রায় বেঁচে যায়। মেয়েটিকে ঠেলা দেওয়ার পর সে পড়ে যায় ঠিকই কিন্তু মেয়েটির মা কোনক্রমে তাকে টেনে ধরে ফলে আঘাত লাগলেও প্রাণে বেঁচে যান। তারপরই ঘটনাস্থলের লোকজন মেয়েটির দিকে এগিয়ে আসতে অভিযুক্ত তরুণ কোনক্রমে খুনের দায় এড়াতে শেষ চত্বর থেকে পালিয়ে যান। ফলে সকলের হাতের নাগালের বাইরে বেরিয়ে যায়। তবে সিসিটিভি ফুটেজের যেহেতু সবটাই বন্দি আছে তাই পুলিশের কাছে কাজটা কিছুটা হলেও সহজ হয়ে উঠবে।

মেয়েটির সূত্রে খবর অভিযুক্ত যুবক তাকে একবার নয় বহুবার প্রেমের প্রস্তাব দিয়েছেন। এবং যতবারই সে প্রস্তাব দেয় ততবারই মেয়েটি না বলে। এটাই ছিল মেয়েটির মুখ্য দোষ। পুলিশ সূত্রে খবর এর আগেও মেয়েটি এই অভিযোগ দায়ের করেন। তবে এইবার তার মা ছেলেটির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ছেলেটির নাম সুমেধ যাদব। তারা দুজনে একই অফিসে বহুদিন ধরেই চাকরি করছেন। যতবারই তাকে বোঝাতে এসেছে ততবার ই সে প্রত্যাখ্যান করায় যুবকের ধৈর্য্যের বাঁধ ভেঙে যায়। ফলস্বরূপ ১৯ তারিখ এরম একটি ঘটনা তৈরি ঘটায় ওই যুবক। পুলিশ আধিকারিকরা বিষয়টি খতিয়ে দেখছেন বলে জানা যায়।

Exit mobile version