‘পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারি’, মিয়া খলিফার ভিডিও মুহূর্তে ভাইরাল

প্রাক্তন পর্ন স্টার মিয়া খলিফা জানান, তিনি পাকিস্তানের জন্য জীবন দিতেও পারেন। এই লেবানিজ তারকা তাঁর টিকটক (TikTok)একাউন্ট একটি ভিডিও পোস্ট করে বলেছেন, “আমি আমার জীবন পাকিস্তানের জন্য উৎসর্গ করে দিতে পারি।” (Mia Khalifa American-Lebanese media personality)

মিয়া খলিফার শেয়ার করা ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয় টিকটকে। বিশ্বের সকল প্রান্তে থাকা তাঁর ফ্যানেরা কমেন্ট করতে শুরু করে। পাকিস্তানে এই খবর পৌঁছাতেই, তাঁর পাকিস্তানি ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় ঝাঁপিয়ে পড়ে। এমনকি মিয়া খলিফার পাকিস্তানি ফ্যানেরা সোশ্যাল মিডিয়া জুড়ে ভারতীয়দের নিয়ে নানারকম বিদ্রুপ শুরু করে।

Mia Khalifa American Lebanese media personality

গত সপ্তাহে সৌদি আরবে মিয়া খলিফাকে একটি স্কুলের অনুষ্ঠানে দেখা যায়। স্কুলের ছাত্ররা তাদের নিজের দেশকে কতটা ভালোবাসে সে বিষয়ে তিনি আলোচনা করছিলেন। একটি পাকিস্তানি ছাত্র হঠাৎই তাকে প্রশ্ন করে বসে, “পাকিস্তানের জন্য আপনি কি প্রাণ দিতে পারবেন?” ওই ভিডিওতে দেখা যায় মিয়া খলিফা ছাত্রটিকে উত্তর দিয়েছেন, “আমি পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারি।”

উল্লেখ্য, 2015 সাল পর্যন্ত মিয়া খলিফা অ্যাডাল্ট সিনেমায় চুটিয়ে কাজ করেছেন এরপর তিনি ওই জগত থেকে বেরিয়ে এসেছেন। বর্তমানে তিনি একজন টিকটক স্টার।

Arindam

Content writer and blogger at Sangbad World