Mimi Chakraborty Trolled: আপনি না MP? এভাবে ঘুরে বেড়াচ্ছেন? দুবাইয়ের ছবিশেয়ার করে ট্রোলড মিমি

গতবার যাদবপুরের তৃণমূলের সাংসদ পদে যোগ দিয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সেই থেকে রাজনীতিতে প্রবেশ মিমির। তবে অভিনয় এর কাজে ব্যস্ত থাকায় সব সময় সংসদে যাওয়া হয়ে ওঠে না অভিনেত্রীর। এই নিয়ে এর আগেও বহুবার নানান সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়া থেকেও বাদ যাননি মিমি চক্রবর্তী। আবারো আরো একবার ট্রোলড হতে হলো অভিনেত্রী সাংসদ মিমি কে। Mimi Chakraborty trolled for posting her latest image and video on social media from Duba

সম্প্রতি দেখা যায় ছুটি কাটাতে মিমি উড়ে গিয়েছেন দুবাইয়ে। সেখানে মরুভূমিতে গিয়ে নানান ধরনের ফটোশুটও করছেন জোর কদমে। সাদা এবং হলুদ রঙের পোশাকে নিজেকে সাজিয়ে মরুভূমির উপর দাঁড়িয়ে সূর্যের আলোয় নিজেকে ডুবিয়ে দিয়েছেন অভিনেত্রী। বালিয়াড়িতে পা ফেলে চুল এলিয়ে একের পর এক ছবি তুলে যাচ্ছেন তিনি। আর সেই ছবি আপলোড হচ্ছে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

মিমির এই ধরনের আচরণ দেখে রীতিমত রেগে গিয়েছেন এক ট্রোলার। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মিমির দুবাই ভ্রমণের সেই সমস্ত ছবি দেখে সেই ট্রোলার ব্যক্তি বলেছেন, আপনার তো মানুষের জন্য কাজ করার কথা, আর আপনি এভাবে দুবাই ঘুরে বেড়াচ্ছেন! বাহ! মিমির পোস্টে সেই ব্যক্তির এই কমেন্ট দেখে অনেকেই সেই ব্যক্তি কে সাপোর্ট করেছেন তবে অনেকেই আবার বিরোধিতা করেছেন সেই ব্যক্তির। যারা ঐ ব্যক্তির কথায় সায় দিয়েছেন তাদের মধ্যে আবার কেউ কেউ বলেছেন দোষটা মিমির নয়, বরং দোষটা তাদের যারা মিমিকে নির্বাচন করেছেন সাংসদ পদের জন্য। কেউ কেউ আবার মন্তব্য করেছেন দোষটা যারই হোক না কেন মিমি যখন এত বড় একটি দায়িত্বশীল পদের জন্য নির্বাচিত হয়েছেন তখন সেই দায়িত্ব তাঁর নিজেরই পালন করা উচিত।

অন্যদিকে দেখা যায় মিমি যেমন দুবাই বেড়াতে গিয়েছেন তেমনই আবার অভিনেতা যশও গিয়েছেন দুবাই ভ্রমণে। এখন প্রশ্ন এটাই উঠছে যে মিমি আর যশ কি তবে একই সঙ্গে দুবাই ভ্রমণে গিয়েছেন নাকি দুজন আলাদা আলাদা ভাবে গিয়েছেন। এক্ষেত্রে প্রশ্ন উঠছে মিমি এবং যশের বিশেষ কোনো সম্পর্ক আছে কিনা এই নিয়ে। এই প্রশ্নের গুঞ্জনে রীতিমতো টলিপাড়া এবং নেট পাড়া দুইই সরগরম।

কিছুদিন আগেই অভিনেত্রী মিমি চক্রবর্তীর রবীন্দ্র সংগীতের একটি গানের ভিডিও মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে লাল রঙের গাউনে সজ্জিত হয়ে মিমি শুটিং করছেন মৌসুনি দ্বীপে।