শুটিং ফ্লোরেই অসুস্থ মিঠুন চক্রবর্তী, বন্ধ হল ‘কাশ্মীর ফাইলস’-এর শুটিং

বছর শেষে আরো এক মন খারাপের খবর। গুরুতর অসুস্থ বাঙালি সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakrabort)। টলিউডে ও বলিউডে রাজ করা এই সুপারস্টারের অসুস্থতায় মন খারাপ মিঠুন এর সকল অনুরাগীদের। জানা যায় হঠাৎ করেই শুটিং ফ্লোরে অসুস্থ হয়ে পড়েন তিনি। শুটিং চলাকালীনই শারীরিক অবস্থার অবনতি হয় অভিনেতার। Mithun Chakraborty Seriously ill in shooting set.

Mithun Chakraborty Seriously ill in shooting set
Mithun Chakraborty

পরে সূত্র মারফত জানা যায় মিঠুন চক্রবর্তী পাকস্থলীর ইনফেকশনে ভুগছেন। আর সেই কারণেই শুটিং ফ্লোরে তাঁর এই হঠাৎ অসুস্থতা। বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীর ফাইলস’ ছবিতে দেখা যাবে মিঠুন কে। মিঠুন ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন অনুপম খের। এর আগে বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে জুটি বেঁধে ‘তাসখন্দ ফাইলস’ ছবিতে কাজ করেছেন মিঠুন।

‘কাশ্মীর ফাইলস’ ছবিটির শ্যুটিং করতে করতেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। এই ছবিটির শুটিং হচ্ছিল মুসৌরিতে। মুসৌরিতেই এই ছবির একটি অ্যাকশন দৃশ্য সেই মুহূর্তে শুট করা হচ্ছিল। সেই দৃশ্য শুট করতে করতেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। কিন্তু মিঠুনের ছবির প্রতি দায়বদ্ধতা এতটাই যে অসুস্থতা থাকা সত্ত্বেও তিনি সেই দৃশ্যটি সম্পূর্ণরূপে শেষ করেছেন। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর কথায়, সেই মুহূর্তে মিঠুন চক্রবর্তীর যে ধরনের কষ্ট হচ্ছিল তাতে করে অন্য কারোর সেই মুহূর্তে দাঁড়িয়ে থাকাই কঠিন হতো অথচ অভিনেতা সেই সিন টি সম্পূর্ণরূপে শেষ করেছেন। পরিচালক বিবেক অগ্নিহোত্রী আরও জানিয়েছেন এখনকার অভিনেতা অভিনেত্রীদের মধ্যে এই দায়বদ্ধতার বড়ই অভাব।

জানা যায় ‘কাশ্মীর ফাইলস’ নামে যে ছবিটিতে মিঠুন চক্রবর্তী অভিনয় করছেন সেই ছবিতে কাশ্মীরে বসবাসকারী হিন্দুদের নিত্য নৈমিত্তিক জীবন সমস্যা তুলে ধরা হবে। শ্যুটিং চলাকালীন মিঠুন চক্রবর্তীর অসুস্থতার জেরে তড়িঘড়ি বন্ধ হয়ে যায় ছবির শুটিং। তবে সাময়িকভাবে শুটিং বন্ধ হলেও অভিনেতা সুস্থ হয়ে উঠলেই ফের নতুন উদ্যমে শুরু হবে আটকে থাকা বাকি শুটিং। ‘কাশ্মীর ফাইলস’ এর পরে স্টার জলসায় ডান্স ডান্স নামে একটি নাচের রিয়েলিটি শো তে বিচারকের আসনে দেখা যাবে মিঠুন চক্রবর্তী কে। এই রিয়েলিটি শো এর মহাগুরুর আসনে বসবেন তিনি। পাশাপাশি বিচারক আসনে দেখা যেতে চলেছে দেব এবং মনামি কে।